সাম্প্রতিক সংবাদ

সিলেটে দক্ষিণ সুরমায় মহানগর যুবলীগের বিশুদ্ধ পানি ও রান্না করা খাবার বিতরণ

প্রকাশিত: ১১:০১ অপরাহ্ণ, জুন ২৫, ২০২২

সিলেটে দক্ষিণ সুরমায় মহানগর যুবলীগের বিশুদ্ধ পানি ও রান্না করা খাবার বিতরণ

রাষ্ট্র নায়ক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের সম্মানিত চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এর আহবানে সিলেটে স্মরণ কালের ভয়াবহ বন্যায় পানি বন্দী মানুষের মাঝে রান্না করা খাবার, বিশুদ্ধ পানি সহ প্রয়োজনীয় ত্রাণ সামগ্রী বিতরণ ধারাবাহিক ভাবে অব্যাহত রেখেছে সিলেট মহানগর যুবলীগ।

২৫ জুন শনিবার দুপুর ৩ টা থেকে সিলেট সিটি করপোরেশনের নবগঠিত ৪২ নং ওয়ার্ডের দক্ষিণ সুরমা কুচাই ইউনিয়নের শ্রীরামপুর বিভিন্ন এলাকায় পানি বন্দী দুর্গত ১ হাজার মানুষের মাঝে রান্না করা খাবার ও বিশুদ্ধ পানি বিতরণ করেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার সহ মহানগর যুবলীগের নেতৃবৃন্দ।

ত্রাণ বিতরণকালে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, সিলেট মহানগর যুবলীগ সব সময় গরীব অসহায় মানুষের সাহায্য সহযোগীতা করে থাকে। স্মরণকালের এই ভয়াবহ বন্যায় বানভাসি মানুষের পাশে দাঁড়িয়েছে সিলেট মহানগর যুবলীগ, তিনি সমাজের বিত্তবানরা অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান। তিনি বলেন সিলেট মহানগর যুবলীগ অতীতের ন্যায় পানিবন্দী মানুষের মাঝে শুকনো খাবার, বিশুদ্ধ পানি সহ প্রয়োজনীয় ত্রাণ সামগ্রী বিতরণ করেছে। তিনি আরো বলেন সিলেটে যেকোনো দূর্যোগময় সময়ে সিলেট মহানগর যুবলীগ মানুষের পাশে ছিলো আগামীতে ও থাকবে। এই মানবিক সহায়তা কার্যক্রম যতদিন বন্যা থাকবে ততদিন কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান।

সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার বলেন, সিলেট মহানগর যুবলীগ সবসময় অসহায় ও ছিন্নমূল মানুষের পাশে দাঁড়িয়ে মানবিক কাজ করে যাচ্ছে, যেকোনো প্রাকৃতিক দূর্যোগ মোকাবেলায় সিলেট মহানগর যুবলীগ প্রস্তুত রয়েছে। সিলেট মহানগর যুবলীগ সবসময় অসহায় ও ছিন্নমূল মানুষের পাশে দাঁড়িয়ে মানবিক কাজ করে যাবে। তিনি সিলেট মহানগর যুবলীগের মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান।

ত্রাণ বিতরণ কালে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম কামাল, রফু আহমদ, সুলতান মাহমুদ সাজু, রফিকুল ইসলাম, এম ইলিয়াসি দিনার, নুরুজ্জামান, রুপম আহমদ, সেবুল আহমদ সাগর, এমদাদ হোসেন ইমু, সাকারিয়া হোসেন সাকির, আবির হাসান রানা, আব্দুর রহমান সুমেল, সারোয়ার হোসেন চৌধুরী, আমিনুল ইসলাম আমিন, আকিল আহমদ, রাকিব আহমদ, ইফতেকার হুসেন তিনু, সাদিকুর রহমান সোহাগ, সুহেল আহমদ তালুকদার, মনির আহমদ, তারেক আহমদ, দেলোয়ার হোসেন, সাইদ হোসেন, রাব্বি আহমদ প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ