বিএনপি জামাতের নৈরাজ্য ও সন্ত্রাস মোকাবেলায় প্রস্তুত থাকতে হবে —– —আলম খান মুক্তি

প্রকাশিত: ৪:৪৪ অপরাহ্ণ, অক্টোবর ২১, ২০২৩

বিএনপি জামাতের নৈরাজ্য ও সন্ত্রাস মোকাবেলায় প্রস্তুত থাকতে হবে —– —আলম খান মুক্তি

সিলেটে ২১, ২৩ ও ২৪নং ওয়ার্ড যুবলীগের প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম অনুষ্ঠিত

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল এর নির্দেশে সাংগঠনিক কার্যক্রম আরো গতিশীল ও শক্তিশালী করার লক্ষ্যে সিলেট মহানগর যুবলীগের অন্তর্গত ২১, ২৩ ও ২৪নং ওয়ার্ড যুবলীগের উদ্যোগে প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

২০ অক্টোবর , শুক্রবার , সন্ধ্যা ৭ ঘটিকার সময়, নগরীর ২৪ নং ওয়ার্ড সৈদানিবাগ মসজিদ সংলগ্ন মাঠে ২১, ২৩ ও ২৪নং ওয়ার্ড এর প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি।
প্রধান অতিথির বক্তব্যে আলম খান মুক্তি বলেন,যুবলীগ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে কাজ করে যাচ্ছে, শত প্রতিকূলতাকে অতিক্রম করে বাংলাদেশকে উন্নয়নের মহাসড়ক ধরে যিনি এগিয়ে নিয়ে যাচ্ছেন তিনি আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি জনকল্যাণমুখী কাজের মাধ্যমে গণমানুষের হৃদয়ের মণিকোঠায় স্থান করে নিয়েছেন। সেজন্যই তিনি জনগণের মনজয়ী নেত্রী, আমাদের আস্থার ঠিকানা, উন্নয়নের বাতিঘর, রাষ্ট্রনায়ক দেশরত্ন শেখ হাসিনার উন্নয়ন বার্তা ঘরে ঘরে পৌঁছে দিতে হবে: তিনি বলেন বিএনপি জামাতের সকল নৈরাজ্য ও সন্ত্রাসী কার্যক্রমের মোকাবেলা করতে সিলেট মহানগর যুবলীগ সর্বদা প্রস্তুত রয়েছে, তাদেরকে রাজপথেই মোকাবেলা করা হবে।

প্রধান বক্তার বক্তব্যে যুগ্ম সাধারণ সম্পাদক (ভার প্রাপ্ত সাধারণ সম্পাদক) সুবেদুর রহমান মুন্না বলেন, প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা দেশের মানুষের ভাগ্যোন্নয়নের কাজ করে যাচ্ছেন। আগামী জাতীয় সংসদ নির্বাচনে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে জয়ী করতে মহানগর যুবলীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। দেশের সর্বস্তরের মানুষের কাছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়নের চিত্র পৌছে দিতে হবে। দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান তিনি।
২১নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আমিনুল ইসলাম সুহেলের সভাপতিত্বে ও ২৩ নং ওয়ার্ড যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাইম আহমদের পরিচালনায় এ সময় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, সিলেট মহানগর যুবলীগের সহ-সভাপতি এড লিটন মিয়া, আব্দুর রব সায়েম, সাংগঠনিক সম্পাদক ময়নুল হক ইলিয়াছি দিনার, সঞ্জয় কুমার চৌধুরী, রিমাদ আহমদ রুবেল, এমদাদ হোসেন ইমু, দপ্তর সম্পাদক সাকারিয়া হোসেন সাকির, আইন বিষয়ক সম্পাদক এড সারোয়ার মাহমুদ,
ত্রাণ সম্পাদক সুলতান মাহমুদ সাজু, সাংস্কৃতিক সম্পাদক সেবুল আহমদ সাগর, শিল্প বাণিজ্য বিষয়ক সম্পাদক মাসুদ মিয়া পীর, উপ দপ্তর সম্পাদক এহসানুল করিম মাবরুর, উপক্রিয়া সম্পাদক সোহরাব আলী,

সহ সম্পাদক, মুরাদ আহমদ চৌধুরী, মো: জুনেদ আহমদ, মোহাম্মদ রফিকুল ইসলাম, ইসলাহ উদ্দিন আহমদ বাবলু, মনসুর হাসান চৌধুরী সুমন,জাকেরিন রেজা চৌধুরী জয়, আমিনুল ইসলাম আমিন, সদস্য শমসের আলী সার, জাহিদ হাসান, এমদাদুল হক উবেদ, ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন হোসেন আহমদ, শিপন খান, জাকারিয়া আহমদ, সৈয়দ নাহিদ রহমান সাব্বির, মনি সিংহ, বিজয় কর্মকার, মুমিনুল ইসলাম, মুন্না আহমদ প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ