সংসদ নির্বাচনে প্রার্থী হবেন যুক্তরাষ্ট্র প্রবাসী মাহফুজ আদনান

প্রকাশিত: ১২:৫০ অপরাহ্ণ, নভেম্বর ৭, ২০২৩

সংসদ নির্বাচনে প্রার্থী হবেন যুক্তরাষ্ট্র প্রবাসী মাহফুজ আদনান

ডেস্ক :::::
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মৌলভীবাজার ২ সংসদীয় আসনে প্রার্থী হতে যাচ্ছেন যুক্তরাষ্ট্রপ্রবাসী লেখক ও কমিউনিটির পরিচিতমুখ মাহফুজ আদনান (মাহফুজুর রহমান)।

তিনি জানান, নানা শ্রেণীপেশার মানুষের মতামত নিয়েই আসন্ন সংসদ নির্বাচনে এ আসনে প্রতিদন্ধীতার সিদ্ধান্ত নিয়েছেন।

১৩ টি ইউনিয়ন ও ১ পৌরসভা নিয়ে গঠিত মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনের নানা শ্রেণীপেশার মানুষের সাথে গত ২৩ বছর যাবত সম্পর্ক রেখে চলেছেন আদনান ।

কুলাউড়ার মাহফুজ আদনান সমর্থক জোটের অন্যতম সদস্য সাইদুল হাসান শাহজাহান জানান, গত ১০ বছরে প্রবাস থেকে কয়েকবার দেশে এসে নির্বাচনী এলাকায় গণসংযোগ করেন। যোগ দেন বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সামাজিক অনুষ্ঠানে।

রক্তদান থেক শুরু করে বিভিন্ন সমস্যায় কখনো পাশে দাঁড়িয়ে, কখনো আড়াল থেকে কাজ করেছেন তিনি। বাংলাদেশের বন্যা ও করোনাসহ মহামারীতেও নানা প্রতিকুলতায় অসহায় মানুষকে সহযোগিতা করেছেন নীরবে।

রোটারি ইন্টারন্যাশনাল সংগঠনের সাথে গত ১৮ বছর থেকে দেশে-প্রবাস থেকে কাজ করছেন তিনি।

কুলাউডার শরীফপুর ইউনিয়নের তেলিবিল গ্রামের বিশিষ্ট শিক্ষানুরাগী মরহুম হাজী মোহাম্মদ মামদু মিয়া সরদারের দৌহিত্র, শরীফপুর ইউনিয়নের বারবার নিরবাচিত জনপ্রিয় চেয়ারম্যান, কুলাউরা উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি মরহুম মোস্তফা মিয়ার ভাতিজা ও সাবেক স্কুল শিক্ষক, ব্যবসায়ী, যুক্তরাষ্ট্র ও কানাডা থেকে প্রকাশিত সাপ্তাহিক সুসময় সম্পাদকমণ্ডলীর সভাপতি হাজী মোহাম্মদ মনজুর ই মৌলার জেষ্ঠ্য পুত্র লেখক মাহফুজুর রহমান মাহফুজ আদনান।

এ সংক্রান্ত আরও সংবাদ