সিলেট মহানগর যুবলীগের পক্ষ থেকে সেহরি বিতরণ অব্যাহত রেখেছেন আলম খান মুক্তি

প্রকাশিত: ২:৪৪ অপরাহ্ণ, এপ্রিল ১০, ২০২২

সিলেট মহানগর যুবলীগের পক্ষ থেকে সেহরি বিতরণ অব্যাহত রেখেছেন আলম খান মুক্তি

রাষ্ট্রনায়ক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও বিপ্লবী সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এর আহ্বানে অসহায় ও ভাসমান ছিন্নমূল মানুষের মাঝে সিলেট মহানগর যুবলীগের পক্ষ থেকে সেহরি বিতরণ অব্যাহত রেখেছেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি।

শনিবার ৮ম রমজান রাতে সাড়ে ২টায় সিলেট নগরীর কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে অসহায় ও ভাসমান ছিন্নমূল শতাধিক রোজাদাদের মাঝে সেহরি বিতরণ করা হয়।

সেহরি বিতরণকালে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, যুবলীগ সবসময় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। দেশের সঙ্কটকালীন সময়ে যুবলীগের অবদান ইতিহাসের পাতায় পাতায়। প্রতিষ্ঠালগ্ন থেকে ‘বাংলাদেশ আওয়ামী যুবলীগ’ দেশের অবকাঠামো উন্নয়ন ও দেশ গড়ার কাজে আত্মনিয়োগের পাশাপাশি অপশক্তি ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে সংগ্রাম করতে গিয়ে বার বার রাজপথে রক্ত দিয়ে অন্যায়ের প্রতিবাদ করেছে। সিলেট মহানগর যুবলীগ সবসময় অসহায় ও ছিন্নমূল মানুষের পাশে দাঁড়িয়ে মানবিক কাজ করে যাবে। সিলেট মহানগর যুবলীগের মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে। তিনি আরো বলেন, রাষ্ট্রনায়ক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল এর আহ্বানে সিলেট মহানগর যুবলীগ অসহায় নিম্নমধ্যবিত্ত ও বিভিন্ন স্তরের মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে।

সেহরি বিতরণকালে উপস্থিত ছিলেন, নাজমুল ইসলাম চৌধুরী, রুপম আহমদ, এমদাদ হোসেন ইমু, সাকারিয়া হোসেন সাকির, রুহুল আমিন, রেজাউল করিম হাসান, আব্দুল কাদির ইমন, মাসুক মিয়া, সাদিকুর রহমান সোহাগ, ইশরাক আহমদ, নুরুল ইসলাম প্রমুখ। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ