বদর উদ্দিন আহমদ কামরানের বাসায় হামলা: সিলেট মহানগর যুবলীগের নিন্দা ও প্রতিবাদ

প্রকাশিত: ১:৪৫ পূর্বাহ্ণ, এপ্রিল ৭, ২০২২

বদর উদ্দিন আহমদ কামরানের বাসায় হামলা: সিলেট মহানগর যুবলীগের নিন্দা ও প্রতিবাদ

সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও সিলেট মহানগর আওয়ামীলীগের সাবেক সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সদস্য মরহুম বদর উদ্দিন আহমদ কামরানের বাসায় হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার।

এক বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন সিলেটবাসীর প্রিয় নেতা নগরবাসীর প্রিয়মুখ মরহুম বদর উদ্দিন আহমদ কামরানের বাসায় হামলা সিলেট নগরবাসীকে ব্যতিত করেছে, মরহুম বদর উদ্দিন আহমদ কামরান দীর্ঘ দিন এই সিলেটবাসীর সেবা করে গেছেন, মরহুম বদর উদ্দিন আহমদ কামরানের বাসায় যারা হামলা করেছে তারা সিলেট নগর বাসীর হৃদয়ে আঘাত করেছে, কাজেই অতি দ্রুত তাদের গ্রেফতার করে দৃষ্টান্ত মুলক শাস্তি প্রদান করার জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানান।

নেতৃবৃন্দ বিবৃতিতে আরো বলেন মরহুম জননেতা বদর উদ্দিন আহমদ কামরানের মৃত্যু শোক এখনো সিলেট বাসী কাটিয়ে উঠতে পারে নাই, এরিমধ্যে তাহার বাসায় হামলা অত্যান্ত ঘৃনিত ও দুখজনক, আমরা সিলেট মহানগর যুবলীগের পক্ষথেকে এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

উল্লেখ বুধবার ( ৬ এপ্রিল) রাত ৮টার দিকে সিলেট নগরীর ছড়ারপার ও মাছিমপুরবাসীর মধ্যে সংঘর্ষের সময় হামলার লক্ষ্যবস্তুতে পরিণত হয় সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের ছড়ারপারের বাসা।

এ সংক্রান্ত আরও সংবাদ