প্রধানমন্ত্রী ও পররাষ্ট্রমন্ত্রীকে মহানগর যুবলীগের অভিনন্দন

প্রকাশিত: ১১:৫২ পূর্বাহ্ণ, এপ্রিল ২, ২০২২

প্রধানমন্ত্রী ও পররাষ্ট্রমন্ত্রীকে মহানগর যুবলীগের অভিনন্দন

সিলেটবাসীর দীর্ঘদিনের স্বপ্ন কুমারগাঁও-বাদাঘাট-এয়ারপোর্ট চার লেইন বাইপাস সড়কের টেন্ডার প্রক্রিয়া সম্পন্ন হওয়ায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, সফল রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনা এবং সিলেট-১ আসনের সাংসদ মাননীয় পররাষ্ট্রমন্ত্রী ড. এ.কে আব্দুল মোমেন মহোদয়কে সিলেট মহানগরবাসীর পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন, ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন সিলেট মহানগর যুবলীগের নেতৃবৃন্দ ।

বৃহস্পতিবার (৩১ মার্চ) এক বার্তায়, মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার মাননীয় প্রধানমন্ত্রী ও পররাষ্ট্রমন্ত্রীর প্রতি অান্তরিক অভিনন্দন, ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

নেতৃবৃন্দ বলেন, প্রায় ১২ কিলোমিটার (১১.৮৭১ কি.মি) এই সড়কের কার্যক্রম বারবার বিভিন্ন কারণে বাধাগ্রস্থ হওয়ার পরেও সিলেটবাসীর প্রিয় নেতা সফল পররাষ্ট্রমন্ত্রী মহোদয়ের ঐকান্তিক প্রচেষ্টায় তা আজ আলোর মুখ দেখতে পেয়েছে। সিলেটবাসী আজ অত্যন্ত খুশি।

মাননীয় প্রধানমন্ত্রী ও মাননীয় পররাষ্ট্রমন্ত্রীর এই অবদানের কথা এই জনপদের মানুষ আজীবন স্মরণ রাখবে, ইনশাআল্লাহ । তারা বলেন, এই সড়কের কাজ যখন শেষ হবে তখন নতুন দিগন্তের উন্মোচিত হবে এবং অত্র এলাকার জনগণ সহ সিলেটবাসী যাতায়াতের ক্ষেত্রে যানজট মুক্ত সুবিধা ভোগ করবে।

এই সড়কের উন্নয়ন পর্যটন শিল্পে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। তাছাড়া কোম্পানীগঞ্জ ও ভোলাগঞ্জ থেকে পাথরবাহী ট্রাক শহরে প্রবেশের কারণে দুর্ঘটনায় অকালে অনেকের প্রাণ গেছে। এই দুর্ঘটনা থেকে নগরবাসী সূদুর ভবিষ্যতে নিরাপদে থাকতে পারবে। সড়কটি বাস্তবায়িত হলে অন্যান্য জেলার সাথে সিলেটের একটা যুগোপযোগী সড়ক নেটওয়ার্ক গড়ে উঠবে। এই বাইপাস সড়কের উন্নয়ন প্রকল্প অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখবে বলে নেতৃবৃন্দ আশা ব্যক্ত করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ