সিলেটে গরীব ও অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে মহানগর যুবলীগ: মাসুক উদ্দিন আহমদ

প্রকাশিত: ৬:৫৭ অপরাহ্ণ, আগস্ট ১৫, ২০২১

সিলেটে গরীব ও অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে মহানগর যুবলীগ: মাসুক উদ্দিন আহমদ

স্বাধীনতার মহান স্থপতি, বাঙালি জাতির অবিসংবাদিত নেতা, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে গরীব অসহায় ও বিভিন্নস্তরের মানুষের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী চাল, ডাল, তেল, পেয়াজ বিতরণ করা হয়। রোববার (১৫ আগস্ট) বিকাল সাড়ে ৫টায় নগরীর দর্শনদৈউড়িতে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

খাদ্যসামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ বলেন, বাংলাদেশে ২০২০ সালে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস প্রাদুর্ভাবের পর থেকে সিলেট মহানগর যুবলীগ অসহায়, ছিন্নমূল, নিম্নমধ্যবিত্ত ও বিভিন্ন স্তরের মানুষকে খাদ্যসামগ্রী বিতরণ সহ সাহায্য সহযোগিতা অব্যাহত রেখেছে। এছাড়াও সিলেটে মহামারি করোনা ভাইরাসের কারণে অক্সিজেন সংকট দেখা দেওয়ায় শোকাবহ আগস্ট মাসের প্রথম দিন থেকে সিলেট মহানগর যুবলীগ মানুষকে বিনামূল্যে অক্সিজেন সেবা পৌছে দিচ্ছে, তাদের এই মানবিক কার্যক্রমকে আমি মহানগর আওয়ামীলীগের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাই এবং আগামীতেও তাদের এই মানবিক কার্যক্রম চালু থাকবে বলে আমি বিশ্বাস করি।

সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, বঙ্গবন্ধু আমৃত্যু জনগনের সেবা করে গেছেন। ১৫ আগস্টের বিয়োগান্তুক ঘটনার প্রতি আলোকপাত করতে গিয়ে তিনি বলেন, বাঙ্গালী জাতির কল্যাণে ও তাদের অধিকার নিশ্চিত কল্পে বঙ্গবন্ধু আমৃত্যু নিরলস পরিশ্রম করে গেছেন এবং সর্বোচ্চ ত্যাগ স্বীকার করেছেন। তিনি বঙ্গবন্ধুর স্বপ্নের “সোনার বাংলা” গড়ারলক্ষ্যে ১৫ আগস্টের শোককে শক্তিতে রুপান্তরিত করে যুবলীগের প্রত্যেক নেতাকর্মীকে যার যার অবস্থানে থেকে কাজ করার জন্য আহ্বান জানান। তিনি বলেন, প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশনায় ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল এর নেতৃত্বে সিলেট মহানগর যুবলীগ সর্বদা মানুষের কল্যাণে কাজ করে যাবে।

সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার বলেন, বিশ্বব্যাপী আমরা একটি কঠিন দুঃসময় পার করছি। করোনা মহামারীর এই সময়ে অসহায় ও গরীব মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। আমাদের অভিভাবক প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার আন্তরিকভাবে দেশের মানুষের জীবন বাঁচাতে ও জীবন সাজাতে কাজ করছেন। আমাদের সকলকে যথাযথ স্বাস্থ্য বিধি অনুসরণ করা প্রয়োজন। সরকারের পাশাপাশি সমাজের বিবেকবান ও বিত্তবানদের দরিদ্র অসহায় ও কর্মহীন মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান তিনি।

খাদ্যসামগ্রী বিতরণকালে সিলেট মহানগর যুবলীগ নেতৃবৃন্দ ও ২৭টি ওয়ার্ড যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ মহানগর যুবলীগের বিপুল সংখ্যাক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ