আওয়াঈদ আল-খায়ের সমাজ কল্যাণ সংস্থার ঈদ সামগ্রী বিতরণ

প্রকাশিত: ১১:৪৬ অপরাহ্ণ, মে ৭, ২০২১

আওয়াঈদ আল-খায়ের সমাজ কল্যাণ সংস্থার ঈদ সামগ্রী বিতরণ

পবিত্র মাহে রামাদ্বান উপলক্ষ্যে আওয়াঈদ আল-খায়ের সমাজ কল্যাণ সংস্থা (রেজি নং- সিল-১৩২৫/১৯)-এর উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (৬ মে) কুমিল্লা জেলার মনোহরগঞ্জ থানার ঝলম গ্রামের অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী তুলে দেন সংস্থার নেতৃবৃন্দ। এরপূর্বে সংস্থার পক্ষ থেকে ৪ মে মোল্লারগাও ইউনিয়নের খানুয়া ও ৫ মে লালাবাজার ইউনিয়নের নোয়াগাও ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

আওয়াঈদ আল-খায়ের সমাজ কল্যাণ সংস্থার চেয়ারম্যান মাওলানা কাউসার হুসেন সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, মানুষের পাশে দাঁড়ানো ও মানুষকে সাহায্য করা একটি উত্তম ইবাদত। এই করোনাকালীন সংকটে প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা যেভাবে পারি মানুষের পাশে দাড়াই। তাই ঈদুল ফিতর কে সামনে রেখে মানুষের মুখে হাসি ফোটানোর জন্য সামান্য চেষ্টা আমাদের। তাই ১০নং ওয়ার্ড সহ কয়েকটি হতদরিদ্র গ্রামে আমরা ঈদুল ফিতরের উপহার হিসেবে কিছু খাবার সামগ্রী দান করি। আল্লাহতালা আমাদের এই চেষ্টাকে কবুল করুন। আসুন আমরা সবাই মিলে নিজেদের সামর্থ্য অনুযায়ী দরিদ্র মানুষের পাশে দাঁড়াই।

ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, তরুণ সমাজ সেবক ও সংগঠনের অর্থ সম্পাদক আব্দুল মালেক খেয়াঘাটি, ফ্রেন্ডস কম্পিউটারের স্বত্তাধীকারি হারুনুর রশিদ রাজু, মইনুদ্দিন খান টিপু, খেয়াঘাট বাজার কমিটির সেক্রেটারি মিজানুর রহমান মিজান, শ্রমিক নেতা তাজুল ইসলাম, তরুণ সমাজ সেবক রায়হান হোসেন, আব্দুল কুদ্দুস, সংগঠনের আইটি উপদেষ্ঠা হাসান রুমেল প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ