চেম্বার সদস্য ও বন্ধুসভার সাথে ‘সিলেট ব্যবসায়ী পরিষদ’র মতবিনিময়

প্রকাশিত: ৮:৪৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৭, ২০১৯

চেম্বার সদস্য ও বন্ধুসভার সাথে ‘সিলেট ব্যবসায়ী পরিষদ’র মতবিনিময়

দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র আসন্ন নির্বাচনকে সামনে রেখে দক্ষিণ সুরমায় চেম্বারের সদস্য ও ভোটারদের সাথে মতবিনিময় করেছেন ’সিলেট ব্যবসায়ী পরিষদ’। সোমবার রাতে দক্ষিণ সুরমার একটি কমিউনিটি সেন্টারে মতবিনিময় সভা ও সিলেট নগরীর একটি কমিউনিটি সেন্টারে বন্ধুসভার আয়োজনে সিলেট ব্যবসায়ী পরিষদের প্যানেল পরিচিত সভা অনুষ্ঠিত হয়।
পৃথক মতবিনিময় সভায় পরিষদের নেতৃবৃন্দ উদ্দেশ্যে বলেন, ব্যবসায়ীদের বিভিন্ন সুযোগ সুবিধা- দাবি দাওয়া আয়াদায়ে ও সিলেটকে ব্যবসাবান্ধব হিসেবে গড়ে তুলতে আমরা বদ্ধ পরিকর। চেম্বারকে শক্তিশালী ও ব্যবসায়ীদের উন্নয়নে তরুন ও প্রবীনদের সম্বনয়ে গঠিত যোগ্য ও দক্ষ প্যানেল ’সিলেট ব্যবসায়ী পরিষদ’। তরুণা তাদের যোগ্যতা ও দক্ষতাকে কাজে লাগিয়ে আগামী দিনে চেম্বারকে আরো গতিশীল করবেন। বর্তমান প্রতিযোগিতামুলক বিশ্বে ব্যবসা বান্ধব পরিবেশ সৃষ্টি ও ব্যবসায়ীদের স্বার্থে তরুণদের সম্বনয়ে গঠিত পূর্ণ প্যানেলকে বিজয়ী করলে ডিজিটাল বাংলাদেশ বিনির্মানের লক্ষ্যে বিনিয়োগ বান্ধব পরিবেশ সৃষ্টি, পর্যটন, শিল্প ও আইটি খাতের বিকাশ, ব্যবসায়ীদের ভ্যাট ও ট্যাক্স সহ যাবতী দাবী দাওয়া আদায়ে চেম্বারকে শক্তিশালী করা হবে।
শুভচ্ছো বক্তব্য রাখেন- দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সাবেক সভাপতি খন্দকার শিপার আহমদ। প্রার্থীদের মধ্যে বক্তব্য রাখেন-’সিলেট ব্যবসায়ী পরিষদ’ প্যানেল অর্ডিনারী প্রার্থী -এহতেশামুল হক চৌধুরী, মো: সাহিদুর রহমান, ফালাহ উদ্দিন আলী আহমদ, মুশফিক জায়গীরদার, মো: আব্দুর রহমান জামিল, খন্দকার ইসরার আহমেদ রকী, মো: শফিকুল ইসলাম, শান্ত দেব, মো: আব্দুস সামাদ, খলিলুর রহমান চৌধুরী, ফখর উছ সালেহীন নাহিয়ান, আলীমুল এহছান চৌধুরী। এসোসিয়েট শ্রেণী-ইলিয়াছ উদ্দিন লিপু, মো: আব্দুল কালাম, কাজী মো: মোস্তাফিজুর রহমান, মনোরঞ্জন চক্রবর্তী সবুজ। পৃথক সভায় দক্ষিণ সুরমা ও সিলেটে বন্ধু সভার বিশিষ্ট বক্তিবর্গ বক্তব্য রাখেন -বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ