ইসলামপুর সুপার স্টার ক্রিকেট টিমে’র ২য় বর্ষ পূর্তি ও সংবর্ধনা সম্পন্ন

প্রকাশিত: ৪:৪৮ অপরাহ্ণ, ডিসেম্বর ১২, ২০২০

ইসলামপুর সুপার স্টার ক্রিকেট টিমে’র ২য় বর্ষ পূর্তি ও সংবর্ধনা সম্পন্ন

ইসলামপুর সুপার স্টার ক্রিকেট টিমে’র ২য় বর্ষ পূর্তি ও ৩য় বর্ষে পদার্পন উপলক্ষে আলোচনা সভা, কেক কাটা ও সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

শুক্রবার (১১ ডিসেম্বর) রাত ৮টায় ইসলামপুর সুপার স্টার ক্রিকেট টিমের উদ্যোগে ইসলামপুর সুপার স্টার ক্রিকেট টিমের অস্থায়ী কার্যালয়ে এই অনুষ্ঠান হয়।

ইসলামপুর সুপার স্টার ক্রিকেট টিমের অধিনায়ক আল-আমিনের সভাপতিত্বে ও ইসলামপুর সুপার স্টার ক্রিকেট টিমের পরিচালনা কমিটি তানবির খাঁন রানার পরিচালনায় বক্তব্য রাখেন-৩নং খাদিমনগর ইউনিয়ন ও ২নং ওয়ার্ডের মেম্বার সিরাজুল ইসলাম সিরাজ, ইসলামপুর যুব সমাজ কল্যাণ সংস্থার অনিল রাজকুমার, শরিফ আহমদ, কুদ্দছ আহমদ (সুমন), রুহেল আহমদ, মামুন আহমদ, মখলিছ আহমদ, মাহমোদুল কবির লিংকন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন ঝুমন আহমদ, জনি আহমদ, নয়ন আহমদ, সোহেল আহমদ, জুয়েল আহমদ, ইমরান আহমদ, মুন্না আহমদ, অপু সমাদ্দার সহ এলাকার মুরব্বাীয়ান, যুব সমাজ ও ইসলামপুর সুপার স্টার ক্রিকেট টিমের খেলোয়ারবৃন্দ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ইসলামপুর সুপার স্টার ক্রিকেট টিমের খেলোয়ার নূরউদ্দিন। অনুষ্ঠানে আমন্ত্রীত অতিথিদের সম্মননা ক্রেস্ট প্রদান করেন টিমের সদস্যবৃন্দ।

উল্লেখ্য, ইসলামপুর সুপার স্টার ক্রিকেট টিমের ১বছর মেয়াদী ক্রিকেট পরামর্শক হিসেবে ৩ জনকে মনোনীত করা হয়। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ