উশু খেলোয়াড় কল্যাণ সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক হলেন সিলেটের তানভীর

প্রকাশিত: ১০:০৩ অপরাহ্ণ, ডিসেম্বর ৯, ২০২০

উশু খেলোয়াড় কল্যাণ সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক হলেন সিলেটের তানভীর

বাংলাদেশ উশু খেলোয়াড় কল্যাণ সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক মনোনীত হলেন সিলেট জেলা উশু এসোসিয়েশন ও চাইনিজ উশু ফাইটার স্কুলের কোষাধ্যক্ষ তানভীর চৌধরী। ৬ ডিসেম্বর বাংলাদেশ উশু খেলোয়াড় কল্যাণ সমিতি এক পত্রে তাকে এ পদে মনোনীত করেন। এছাড়াও তিনি উশু খেলোয়াড় কল্যাণ সমিতি সিলেট জেলার উপদেষ্টার দায়িত্ব পালন করছেন।

আন্তর্জাতিক উশু কোচ মো. আনোয়ার হোসেনের তত্ত্বাবধানে স্থানীয় ও জাতীয়ভাবে অনেক পুরস্কার অর্জন করেছেন তানভীর চৌধুরী। এফ.আর.সন্স ইনডোর গেমসে ব্রোঞ্জ পদক, যুব গেমসে ব্রোঞ্জ পদক, আন্তঃ উপজেলা উশু প্রতিযোগিতায় স্বর্ণপদক অর্জন করেছেন। আন্তর্জাতিকভাবেও দি ব্ল্যাক বেল্ট টাইগার্স সংস্থা থেকে বেস্ট অব দ্যা বেস্ট পুরস্কার অর্জন, জাতীয় উশু ব্ল্যাক বেল্ট প্রথম ডুয়ান কোর্সে প্রথম স্থান অধিকার করেছেন তিনি।

এছাড়াও বাংলাদেশ উশু ফেডারেশনের জাতীয় উশু জাজেস সনদ লাভ করে জাসেস হিসেবে কাজ করছেন তানভীর। চাইনিজ উশু ফাইটার স্কুল ও সিটি মডেল স্কুলের সহকারী কোচ হিসেবেও দায়িত্ব পালন করেছেন।

এব্যাপারে তানভীর চৌধরী জানান, বাংলাদেশ উশু খেলোয়াড় কল্যাণ সমিতি আমার উপর যে দায়িত্ব অর্পন করেছেন এর জন্য আমি বাংলাদেশ উশু ফেডারেশনের সাধারণ সসম্পাদক মোঃ দুলাল হোসেন, উশু খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি মোঃ ইসমাইল ও সাধারণ সম্পাদক মোঃ শরীফুল ইসলামের প্রতি কৃতজ্ঞ। আমি আমার দায়িত্বের প্রতি অবিচল থেকে সংগঠনের সকল নিয়মতান্ত্রিকভাবে কাজ করে যাবো। এ জন্য আমি সকলের কাছে দোয়া কামনা করছি।

এ সংক্রান্ত আরও সংবাদ