আ’লীগ নেতা মোশারফ হোসেনের মৃত্যুতে সিলেট মহানগর আওয়ামীলীগের শোক

প্রকাশিত: ৭:৫৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৮, ২০২০

আ’লীগ নেতা মোশারফ হোসেনের মৃত্যুতে সিলেট মহানগর আওয়ামীলীগের শোক

সিলেট মহানগর আওয়ামীলীগের সাবেক সহসভাপতি মোশারফ হোসেনের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন সিলেট মহানগর আওয়ামীলীগ সভাপতি মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারন সম্পাদক অধ্যাপক জাকির হোসেন।

২৮ সেপ্টেম্বর গণমাধ্যমে পাঠানো এক শোক বার্তায় নেতৃদ্বয় বলেন, সিলেটের রাজনীতিতে প্রবীন এই নেতার উল্লেখ্য যোগ্য ভূমিকা ছিল। ৭ই মার্চ ১৯৭১ রেইসকোর্স ময়দানে উপস্থিত থেকে তিনি ঐতিহাসিক ক্ষণের চাক্ষুস স্বাক্ষী হয়েছিলেন। নগর আওয়ামীলীগ ‘মুজিব বর্ষ’ অনুষ্ঠানে তাকে সম্মাননা প্রদান করেছিল। সিলেট নগর আওয়ামীলীগের নেতৃদ্বয় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান ।

অপর এক শোকবার্তায় পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন ও সাবেক অর্থমন্ত্রী এ এম আব্দুল মুহিত-এর মামা জনাব সৈয়দ কামালের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন সিলেট মহানগর আওয়ামীলীগ সভাপতি মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারন সম্পাদক অধ্যাপক জাকির হোসেন। নেতৃদ্বয় মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান ।

বিশিষ্ট সাংবাদিক কাওসার চৌধুরীর মাতা’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট মহানগর আওয়ামীলীগ সভাপতি মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারন সম্পাদক অধ্যাপক জাকির হোসেন। নেতৃদ্বয় বিবৃতিতে মরহুমার বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ