সিলেটের শাহজাহান বিএনপি সাইবার উইং কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত

প্রকাশিত: ৯:৪০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৯, ২০২০

সিলেটের শাহজাহান বিএনপি সাইবার উইং কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত

সিলেট জেলার জকিগঞ্জ উপজেলা ছাত্রদল নেতা মো. শাহজাহানকে বিএনপি সাইবার উইং কেন্দ্রীয় সংসদের সদস্য নির্বাচিত করা হয়েছে। শাহজাহান জকিগঞ্জ উপজেলার মহিদপুর গ্রামের মোঃ হাজী আব্দুল রবের পুত্র।

৮ আগস্ট শনিবার বিএনপি সাইবার উইং কেন্দ্রীয় সংসদের প্রতিষ্ঠাতা ও সভাপতি মনিহার আক্তার, সিনিয়র সহ সভাপতি বিল্লাল হোসেন (শান্ত), সিনিয়র সহ সভাপতি মোঃ হান্নান ও সাধারণ সম্পাদক মোঃ অনিক সরকারের যৌথ স্বাক্ষরিত এক পত্রে তাকে বিএনপি সাইবার কেন্দ্রীয় সংসদের সদস্য মনোনীত করা হয়।

পত্রে বলায় হয়, শাহজাহান এর রাজপথের কর্মকান্ডে দল সন্তুষ্টি হয়ে বিএনপি সাইবার উইং এর উপদেষ্টান্ডলীর পরামর্শ মোতাবেক প্রতিষ্ঠাতা ও সভাপতি মনিহার আক্তার কেন্দ্রীয় কমিটিতে তাকে সদস্য মনোনীত করেন। তারা মনে করেন, মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শ হৃদয়ে ধারণ করে বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে রাজপথে থেকে দুঃশাসনের আন্দোলন চালিয়ে যাবেন। কেন্দ্রীয় নেতারা আশাপ্রকাশ করে বলেন, আপনি এমন কোন কাজ করবেন না, যে কাজের জন্য দলের ভাবমূর্তি নষ্ট হয়। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ