তরুণরাই পারেন সমাজকে পরিবর্তন করতে: কামরুল হাসান চৌধুরী শাহিন

প্রকাশিত: ৫:১৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৯, ২০২০

তরুণরাই পারেন সমাজকে পরিবর্তন করতে: কামরুল হাসান চৌধুরী শাহিন

দেশের ফুটবলের উন্নয়ন তরান্বিত করা ও তৃনমূল পর্যায় থেকে প্রতিভাবান ফুটবলার খুঁজে বের করার লক্ষে স্থানীয় কালাপাথর মাঠে সিনিয়র ও তরুণ খেলোয়াড়দের পক্ষ হতে একটি একাডেমীর প্রস্তাবনা করা হয়ে আসছে দীর্ঘদিন ধরে যার ধারা বাহিকতায় আজকে জাগরনী ক্রীড়া সংস্থা, রায় হোসেন সমাজ কল্যান সংস্থা ও মল্লিকা আদর্শ সমাজ কল্যান সংস্থার নেতৃবৃন্দসহ স্থানীয় তরুন খেলোয়ারদের উপস্থিতিতে ৮ সেপ্টেম্বর মঙ্গলবার কালাপাথর ফুটবল একাডেমীর নাম উন্মোচন করার প্রস্তাব করা হয়।
বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও সাবেক ফুটবল খেলোয়াড় কামরুল হাসান চৌধুরী শাহিনের সভাপতিত্বে উক্ত সভা অনুষ্ঠিত হয়।
সভাপতির বক্তব্যে বলেন, তরুনরাই একমাত্র পারে সমাজকে পরিবর্তন করতে। সমাজের মাদক ও খারাপ কাজ থেকে বিরত থেকে এলাকার তরুণরা খেলা ও দাবা সহ ভাল কাজ নিয়ে ব্যাস্ত থাকার জন্য ধন্যবাদ জানান। এবং এই মহতি উদ্যেগের জন্য সবাই ঐক্যবদ্য থাকতে হবে।
উক্ত সভায় উপস্থিত ছিলেন রায় হোসেন সমাজ কল্যান সংস্থার সাধারণ সম্পাদক রায়হন আহমদ, সহ-সাধারণ সম্পাদক আলমাছ আহমদ শুকুর, মল্লিকা সমাজ কল্যান সংস্থার সভাপতি রাশেদ আহমদ, সাংগঠনিক সম্পাদক রেজা, ক্রীড়া সম্পাদক বাপ্পি, শিপলু, এহসান, ইবরাহিম, নুরুজ্জামান, আব্দুল্লাহ, আরীফ প্রমুখ।
ইতি মধ্যে কাথাপাথর মাঠে এক সময় দাপিয়ে বেড়ানো সাবেক সিনিয়র ফুটবলাররা একাডেমী কার্যক্রম দ্রুত ও সঠিকভাবে পরিচালনা করার জন্য সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছেন এবং ভবিষ্যতেও সহযোগীতার আশ্বাস প্রদান করেছেন। খুব শীঘ্রই সকল সিনিয়র খেলোয়ারবৃন্দের সমন্বয়ে আনুষ্ঠানিকভাবে একাডেমীর নাম ঘোষণা করা হবে। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ