ফ্রেন্ডস পাওয়ার ক্লাব সিলেট মহানগর শাখার মতবিনিময় সভা

প্রকাশিত: ১১:৪৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৫, ২০২০

ফ্রেন্ডস পাওয়ার ক্লাব সিলেট মহানগর শাখার মতবিনিময় সভা

বৃহত্তর সিলেটের সামাজিক, সাংস্কৃতিক, শিক্ষা ও ক্রীড়ামূলক সংগঠন ফ্রেন্ডস পাওয়ার ক্লাব সিলেট মহানগর শাখার উদ্যোগে এক মতিবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ৫ সেপ্টেম্বর শনিবার সিলেট নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টের কনফারেন্স হলে এই সভা অনুষ্ঠিত হয়।

ফ্রেন্ডস পাওয়ার ক্লাব সিলেট মহানগর শাখার আহ্বায়ক জয়দেব বিশ্বাসের সভাপতিত্বে ও সদস্য সচিব টিটন পালের পরিচালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সংগঠনের কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি রকি দেব, প্রধান বক্তার বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক অমর চন্দ্র দাস, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সংগঠনের সিলেট জেলা শাখার আহ্বায়ক রঞ্জন দাস, সদস্য সচিব রক্তিম রায়।

সভার শুরুতেই সংগঠনের নিবেদিত প্রাণ বিশিষ্ট সমাজসেবক শাহপরান থানা কমিটির সংগ্রামী আহ্বায়ক মো. ইকবাল হোসেন ও সংগঠনের সকল সদস্যের সুস্থ্যতা ও বিশ্ব শান্তি কামনা করে দোয়া করা হয়।

এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, শাহপরান থানা কমিটির আহ্বায়ক মো. ইকবাল হোসেন, কোতোয়ালী থানা কমিটির আহ্বায়ক মো. ওয়াহিদ, সদস্য সচিব মনোরাজ পাল বাপ্পা, দক্ষিণ সুরমা থানা কমিটির সদস্য সচিব সীমান্ত চন্দ্র পাল, এয়ারপোর্ট থানা কমিটির আহ্বায়ক নিলয় হাসান অপু, ২০নং ওয়ার্ডের আহ্বায়ক জে. আর. নোমান, সদস্য সচিব রনি বিশ্বাস, ২১নং ওয়ার্ডের আহ্বায়ক শুভ দেব। এছাড়াও উপস্থিত ছিলেন, রফিকুল ইসলাম, সাগর, দিপু, আতিফ আহমদ, আব্দুর রহিম, রিতম দাস প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ