মানুষের ভাগ্য উন্নয়নে ও দারিদ্র্যমুক্ত দেশ গঠনে রোটারিয়ানরা কাজ করে যাচ্ছেন: পিডিজি শহীদ আহমদ চৌধুরী

প্রকাশিত: ৯:২১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৫, ২০২০

মানুষের ভাগ্য উন্নয়নে ও দারিদ্র্যমুক্ত দেশ গঠনে রোটারিয়ানরা কাজ করে যাচ্ছেন: পিডিজি শহীদ আহমদ চৌধুরী

রোটারি ডিষ্ট্রিক্ট- ৩২৮২ বাংলাদেশ পাস্ট ডিস্ট্রিক্ট গভর্ণর রোটারিয়ান শহীদ আহমদ চৌধুরী বলেছেন, দেশের মানুষের ভাগ্য উন্নয়ন, দারিদ্র্য এবং দূর্নীতিমুক্ত দেশ গঠনে রোটারিয়ানরা সরকারের পাশাপাশি কাজ করে যাচ্ছেন। মানুষের জীবনমান উন্নয়নের জন্য রোটারিয়ানরা ব্যক্তি উদ্যোগেও প্রতিনিয়ত অসহায় মানুষকে সহায়তা করে যাচ্ছেন। তিনি বলেন, বিশ্বের সর্ববৃহৎ স্বেচ্ছাসেবী সংগঠন রোটারি ইন্টারন্যাশনাল প্রতিষ্ঠালগ্ন থেকে সারা বিশ্বে পোলিও নিরোধ সহ আর্ত মানবতার সেবায় কাজ করে যাচ্ছে। রোটারি ক্লাব অব সিলেট গ্রীন সিটি ২০২০-২১’ রোটাবর্ষের শুরুতেই প্রায় ৫০ টি প্রকল্প বাস্তবায়ন করেছেন। এর জন্য তিনি ক্লাবের সবাইকে আন্তরিক ধন্যবাদ জানান।

তিনি ৫ সেপ্টেম্বর বিকাল ৪টায় রোটারি ক্লাব অব সিলেট গ্রীন সিটির উদ্যোগে ৯টি প্রকল্পের মধ্যে অসহায় মানুষদের মাঝে আর্থিক অনুদান, সেলাই মেশিন ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বই, খাতা, কলম, ঢেউটিন, টিউভওয়েল, সিমেন্ট, টেবিল, শিক্ষা সামগ্রী বিতরণ এবং একটি দরিদ্র শিশুর লেখাপড়ার দায়িত্বভার গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য উপরোক্ত কথাগুলো বলেন।

ক্লাবের প্রেসিডেন্ট রোটারিয়ান মাহমুদ আলম পিএইচএফ এর সভাপতিত্বে ও সেক্রেটারি রোটারিয়ান মোঃ অলি আহমেদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, ডিস্ট্রিক্ট জোনাল কো-অর্ডিনেটর রোটারিয়ান পিপি কফিল উদ্দিন বাবলু, ক্লাব এসাইন এসিস্ট্যান্ট গভর্ণর পিপি রোটারিয়ান আবুল হাসনাত, এসিস্ট্যান্ট গভর্নর পিপি রোটারিয়ান মোঃ আনোয়ার হোসেন পিএইচএফ, জয়েন্ট জোনাল কো-অর্ডিনেটর সিপি রোটারিয়ান মোঃ ইয়াহিয়া আহমদ, ডিষ্ট্রিক্ট এসিস্ট্যান্ট সেক্রেটারী পিপি রোটারিয়ান কবিরুল ইসলাম, জয়েন্ট জোনাল সেক্রেটারী আইপিপি রোটারিয়ান মোঃ আব্দুর রশিদ, ডিষ্ট্রিক্ট ডেঙ্গু নিয়ন্ত্রণ ও জনসচেতনতা কমিটির কো-চেয়ার ক্লাবের ভাইস প্রেসিডেন্ট রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুল, ইয়ুথ ডেভেলপমেন্ট কমিটির কো-চেয়ার রোটারিয়ান আলমগীর হোসেন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ক্লাবের প্রেসিডেন্ট ইলেক্ট রোটারিয়ান বদরুল হোসেন পারভেজ, ভাইস প্রেসিডেন্ট রোটারিয়ান মো. তোফাজ্জুল ইসলাম, ট্রেজারার রোটারিয়ান মো. দেলোয়ার হোসেন, চীফ সার্জেন্ট এট আর্মস রোটারিয়ান জঈন উদ্দিন, সার্জেন্ট এট আর্মস রোটারিয়ান মোঃ জাহেদ আহমদ, ডাইরেক্টর কমিউনিটি সার্ভিস রোটারিয়ান আব্দুল হান্নান জুয়েল, রোটারিয়ান সাঈদ আহমেদ, রোটারেক্ট ক্লাব অব গ্রীণ সিটি সিলেটের প্রেসিডেন্ট রোটারেক্টর মান্না আহমদ, সেক্রেটারী রোটারেক্টর ফাহমিদা বেগম রুনা প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ