বিএনপি প্রতিষ্ঠা বার্ষিকীতে ৫নং ওয়ার্ডে আলোচনা সভা দোয়া মাহফিল

প্রকাশিত: ১১:৫৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১, ২০২০

বিএনপি প্রতিষ্ঠা বার্ষিকীতে ৫নং ওয়ার্ডে আলোচনা সভা দোয়া মাহফিল

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সিলেট বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১ সেপ্টেম্বর) রাতে সিলেট নগরীর ৫নং ওয়ার্ডের অস্থায়ী কার্যালয়ে এই আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে মোনাজাত পরিচালনা করেন স্থানীয় মসজিদের মোয়াজ্জিন হাফিজ ইলিয়াস মিয়া।

সিলেট মহানগর কৃষক দলের যুগ্ম সম্পাদক ফজলুর রহমানের সভাপতিত্বে ও যুবদল নেতা হাবিবুর রহমান জুয়েলের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা বিএনপি নেতা কামরুল হাসান চৌধুরী শাহীন। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা জিয়াউর রহমান ১৯৭৮ সালের ১লা সেপ্টেম্বর দল প্রতিষ্ঠাতা করেন এরপর থেকে জুলুম নির্যাতন হওয়ার পরও বিএনপি এখনও শক্তিশালী অবস্থানে রয়েছে। তিনি বলেন, দেশনেত্রী সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ৭৫ বছর বয়সেও কারান্তরিন অবস্থায় ছিলেন এবং বর্তমানে তিনি মুক্তভাবে কোন বক্তব্য দিতে পারছেন না। অনেক জেল-জুলুম, অত্যাচার-নিপীড়ন সহ্য করার পরও আগামীদিনের কান্ডারী তারেক রহমান আজকে দল পরিচালনা করে আসছেন। ইনশাআল্লাহ আগামীতে একটি শক্তিশালী দল গঠন করা হবে এবং করোনাকালীন সময়ে যারা আমাদের ছেড়ে বিদায় নিয়েছেন তাদের জন্য দোয়া করা হয়। বিশেষ করে সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি এম. এ. হক ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি শফিউল বারী বাবু সহ সকলের বিদেহী রুহের আত্মার শান্তি কামনা করেছেন।

করোনাকালীন সময়ে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে এতে সিলেট বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দলের স্থানীয় ওয়ার্ড নেতৃবৃন্দও উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ