বীর মুক্তিযোদ্ধা সমছু মিয়ার মৃত্যুতে স্বেচ্ছাসেবক কমিটির শোক

প্রকাশিত: ১২:১৬ পূর্বাহ্ণ, মে ৭, ২০২০

বীর মুক্তিযোদ্ধা সমছু মিয়ার মৃত্যুতে স্বেচ্ছাসেবক কমিটির শোক

৩নং খাদিম নগর ইউনিয়নের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. সমছু মিয়ার মৃত্যতে গভীর শোক প্রকাশ করেছেন জেলা-মহানগর মুক্তিযোদ্ধার সন্তান সমন্বয়ে গঠিত স্বেচ্ছাসেবক কমিটির নেতৃবৃন্দ। ৬ মে বুধবার নেতৃবৃন্দ এক শোক বার্তায় মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
শোক বার্তায় স্বেচ্ছাসেবক কমিটির প্রধান নুর আহমদ কামাল জানান, বীর মুক্তিযোদ্ধা মো. সমছু মিয়ার মৃত্যুতে মুক্তিযোদ্ধা পরিবারে যে শূন্যতা সৃষ্টি হয়েছে তা সহজে পূরণ হবার হয়। তিনি জানান, এই মুক্তিযোদ্ধা অন্যান্য মুক্তিযোদ্ধাদের সাথে দেশের জন্য যুদ্ধে করে শত্রু মুক্ত করে আমাদের একটি স্বাধীন দেশ উপহার দিয়েছেন। আমরা এসব মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে নিজেকে নিয়ে গর্ববোধ করি। আল্লাহ তায়ালা যেন এই বীর মুক্তিযোদ্ধার জান্নাত নসিব করেন। পাশাপাশি পরিবারের সদস্যদের ধৈর্য্য ধারনের জন্য অনুরোধ জানান।
শোক প্রকাশকারী নেতৃবৃন্দরা হলেন, জেলা-মহানগর মুক্তিযোদ্ধার সন্তান সমন্বয়ে গঠিত স্বেচ্ছাসেবক সদস্য আকবর কবীর সায়েম, দেওয়ান মুরাদ হাসান, আব্দুল খালিক লাবলু, সুজন মিয়া, বাবুল মিয়া, এন এম ময়না মিয়া, ছিফত আলী, সাইফুল ইসলাম, গোলাম দস্তগীর খান ছামীন, ইন্দ্র ভূষন দাস বিপ্লব, নেহার রঞ্জন দাস, ইকবাল আহমদ, নূর উদ্দিন রাসেল, সূজন মিয়া, আছলম খান স্বপন, শামীম আহমদ, শুভাশীষ চক্রবর্ত্তী, আনোয়ার হোসেন, শাহীন আহমদ, মোছাঃ আফিয়া বেগম, মোছাঃ শাপলা বেগম, মিনারা বেগম, সেলিম আহমদ, নাসির উদ্দিন, মাছুম আহমদ, মুহিবুর রহমান মুহিব, তাজুল ইসলাম মুহিত, আব্দুল হান্নান, মিজানুর রহমান, আলতাফ হোসেন, রব্বানী চৌধুরী রাজু, ফয়সল আহমদ, আপন মিয়া, আবুল হোসেন আকিব, অয়ন আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি
উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা মো. সমছু মিয়া ৬ মে বুধবার দুপুর ১২টায় মৃত্যুবরণ করেন। দীর্ঘ দিন থেকে তিনি বার্ধক্যজনিত রোগের সাথে যুদ্ধ করে শেষ নি:শ্বাস ত্যাগ করেন (ইন্না………… রাজিউ)। মৃত্যুকালে তার বয়স ছিল ৭৮ বছর।

এ সংক্রান্ত আরও সংবাদ