করোনা পরিস্থিতি নিয়ে মুক্তিযোদ্ধা সন্তানদের স্বেচ্ছাসেবক কমিটির সভা

প্রকাশিত: ৮:৪৩ অপরাহ্ণ, মে ৪, ২০২০

করোনা পরিস্থিতি নিয়ে মুক্তিযোদ্ধা সন্তানদের স্বেচ্ছাসেবক কমিটির সভা

বর্তমানে করোনা ভাইরাস সারা বিশ্বের প্রতিটি দেশে ছড়িয়ে পড়েছে। বাদ যায়নি বাংলাদেশও। আর এই করোনা ভাইরাস পরিস্থিতি নিয়ে আলোচনা সভা করেছেন জেলা-মহানগর মুক্তিযোদ্ধার সন্তান সমন্বয়ে গঠিত স্বেচ্ছাসেবক কমিটি। রোববার ওসমানী মেডিকেল কলেজ এলাকায় এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় করোনা পরিস্থিতি নিয়ে ব্যাপক আলোচনা করা হয়। দেশের এই কঠিন সময়ে যদি কোন মুক্তিযোদ্ধা পরিবারের কেউ করোনা ভাইরাসে আক্রান্ত হয় অথবা যে কোন অসুখ-বিসুখে পড়ে তাদের খোঁজ নেওয়ার ব্যাপারেও আলোচনা হয়। মুক্তিযোদ্ধা পরিবার ও অথবা মুক্তিযোদ্ধা পরিবারের যে কেউ যেকোন সমস্যায় পড়লেও তাদের খোঁজ খবর নিয়ে সাধ্যমত সহযোগিতা করার প্রয়াস ব্যক্ত করেন স্বেচ্ছাসেবক কমিটি।
জেলা-মহানগর মুক্তিযোদ্ধার সন্তান সমন্বয়ে গঠিত স্বেচ্ছাসেবক কমিটি প্রধান নুর আহমদ কামাল সভাপতির বক্তব্যে বলেন, দেশের এই ক্রান্তি লগ্নে মাননীয় প্রধামন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা সকলেই কাজ করে যাচ্ছি। যদি কোন মুক্তিযোদ্ধা পরিবারের কেউ কোন সমস্যা পড়ে তাহলে তাকে সাধ্যমত সেবা দেওয়ার চেষ্টা করছি। কেউ করোনা ভাইরাসে আক্রান্ত হলে তার পরিবারকেও সেবা দিয়ে যাবে স্বেচ্ছাসেবক কমিটি। তিনি বলেন, ১৯৭১ সালে আমাদের বাপ-চাচারা ঘাতকদের বিরুদ্ধে ঝাপিয়ে পড়ে দেশকে শত্রুমুক্ত করেছেন। আর দেশের কঠিন সময়ে করোনা নামক ভাইরাস থেকেও আমাদের জয় লাভ করতে হবে। তাই দেশের আপামোর জনস্বার্থে সাধারণ মানুষকে ঘরে থাকার আহ্বান জানিয়ে বলেন, নিজ সুস্থ থাকু, পরিবারকে সুস্থ্য রাখুন, দেশকে মহামারি করোনা ভাইরাস থেকে মুক্ত করতে এগিয়ে আসুন। এসময় তিনি বলেন, আগামী দুএকদিনের মধ্যে উদ্ভাস্তু অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হবে। এতে সকলের উপস্থিতি কামনা করছি।
সদস্য সচিব আব্দুল খালিক লাবলুর পরিচালনায় বক্তব্য রাখেন জেলা-মহানগর মুক্তিযোদ্ধার সন্তান সমন্বয়ে গঠিত স্বেচ্ছাসেবক কমিটির যুগ্ম আহ্বায়ক দেওয়ান মুরাদ হাসান, স্বেচ্ছাসেবক কমিটির সদস্য সুজন মিয়া, আছলম খান স্বপন, সাইফুল ইসলাম, সুজন মিয়া।
এসময় উপস্থিত ছিলেন, আকবর কবীর সায়েম, বাবুল মিয়া, এন এম ময়না মিয়া, ছিফত আলী, গোলাম দস্তগীর খান ছামীন, ইন্দ্র ভূষন দাস বিপ্লব, নেহার রঞ্জন দাস, ইকবাল আহমদ, নূর উদ্দিন রাসেল, শামীম আহমদ, শুভাশীষ চক্রবর্ত্তী, আনোয়ার হোসেন, শাহীন আহমদ, মোছাঃ আফিয়া বেগম, মোছাঃ শাপলা বেগম, মিনারা বেগম, সেলিম আহমদ, নাসির উদ্দিন, মাছুম আহমদ, মুহিবুর রহমান মুহিব, তাজুল ইসলাম মুহিত, আব্দুল হান্নান, মিজানুর রহমান, আলতাফ হোসেন প্রমুখ। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ