প্রবাসে থেকেও খাদ্য বিতরণ করলেন সাবেক কাউন্সিলর হাসু

প্রকাশিত: ৮:৫১ অপরাহ্ণ, মে ২, ২০২০

প্রবাসে থেকেও খাদ্য বিতরণ করলেন সাবেক কাউন্সিলর হাসু

করোনার আতঙ্কে বিশ্ব এখন আতঙ্কিত। অনেক অসহায় পরিবার এখন ঘরবন্দি। আর এই ঘরবন্দি মানুষের পাশে অনেকে সেবার হাত বাড়িয়েছেন। এর মধ্যে একজন অনতম হলেন, সিলেট মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক ও সিলেট সিটি কর্পোরেশনের ১৯নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর দিনার খান হাসু। ২ মে বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের নির্দেশে যুক্তরাজ্যে থেকেও তার পক্ষ থেকে এলাকার অসহায় ও নিম্নবিত্ত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় বিএনপির সহ ক্ষুদ্র ও ঋণ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, সিলেট মহানগর বিএনপির স্বেচ্ছা বিষয়ক সম্পাদক খালেদুর রশীদ ঝলক, সিলেট জেলা যুবদলের প্রথম সদস্য এডভোকেট মুমিনুল ইসলাম মুমিন, মহানগর ছাত্রদলের সাবেক সহ সাধারণ সম্পাদক বুরহান আহমদ রাসেল, মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক ফাহিম রহমান মৌসুম, ছাত্রদল নেতা সাব্বির হোসাইন, মো. মুসা খান প্রমুখ।
খাদ্য সামগ্রী বিতরণকালে নেতৃবৃন্দ বলেন, বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের নির্দেশে দিনার খান হাসু অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছেন যা বর্তমান সময়ের জন্য খুবই উপযোগী। তিনি প্রবাসে থেকেও দেশের মানুষের কথা ভেবে নিজ উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করছেন। দিনার খান হাসুর খাদ্য সামগ্রী বিতরণের উদ্দেশ্য করে বলেন, আসুন আমরা সবাই সামর্থবানরা এসব অসহায়দের সাহায্যে এগিয়ে আসি। নেতৃবৃন্দ সমাজের বিত্তবানদের অসহায়দের সাহায্যে এগিয়ে আসার আহ্বান জানান। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ