আব্দুল জব্বার জলিল ফাউন্ডেশনের করোনা সহায়তা কল সেন্টারের উদ্বোধন

প্রকাশিত: ৪:০৯ অপরাহ্ণ, মে ২, ২০২০

আব্দুল জব্বার জলিল ফাউন্ডেশনের করোনা সহায়তা কল সেন্টারের উদ্বোধন

মহামারি করোনা ভাইরাসের কারণে অসহায় কর্মজীবী ও মধ্যবিত্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী সহ প্রয়োজনীয় সেবা প্রদানের লক্ষ্যে আব্দুুল জব্বার জলিল ফাউন্ডেশন ও আটাব গণতান্ত্রিক ঐক্যফ্রন্ট সিলেট অঞ্চলের সভাপতির উদ্যোগে স্থানীয় ও সিলেট শহরের বাসিন্দাদের জন্য জরুরি সেবামূলক কল সেন্টার খোলা হয়েছে। ০৩ মে থেকে এই সেবামূলক কল সেন্টার শুরু হবে। ২ মে শনিবার এর উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।
জরুরি সেবা গ্রহণ করার জন্য ০১৭৩৩৩০৯৮৬২ ও ০১৭৩৩৩০৯৮৬৩ নং এ যোগাযোগ করার জন্য অনুরোধ করা যাচ্ছে। প্রতিদিন সাড়ে ১২টা থেকে বিকাল ৩টা পর্যন্ত কল করে সেবাগ্রহীতারা চাহিদার বিষয়ে ও প্রয়োজনীয় সেবা সম্পর্কে নাম তালিকাভুক্ত করতে পারবেন।
এখানে সেবা গ্রহীতাদের নাম পরিচয় গোপন রেখে আমাদের সেবা সমূহ আপনাদের বাসায় পৌঁছে দেয়া হবে।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আবদুল জব্বার জলিল, সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্সের পরিচালক অজয় কুমার ধর, মদন মোহন কলেজের প্রভাষক আবুল কাশেম, আটাব আঞ্চলিক কমিটির সদস্য ইসমাইল হোসেন কয়েছ, আটাব সিলেট অঞ্চলের সাবেক যুগ্ম সচিব মাহমুদ আহমদ চৌধুরী, সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্সের সচিব জাহাঙ্গীর হোসেন প্রমুখ। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ