ট্রাক শ্রমিকদের সচেতন থাকার আহবান শ্রমিক নেতাদের

প্রকাশিত: ১২:৪৩ পূর্বাহ্ণ, মার্চ ৩০, ২০২০

ট্রাক শ্রমিকদের সচেতন থাকার আহবান শ্রমিক নেতাদের

‘‘মহামারী করোনা ভাইরাস এর জন্য বিশ্বের সকল মানুষের মধ্যে আতংক বিরাজ করছে।   সবাই আতংকিত না হয়ে বেশি বেশি করে সচেতন থাকুন, অনেকেই বাড়িতে বসে আছেন, আবার অনেকেই  পরিবারের আহার সংগ্রহের জন্য গাড়ি চালাচ্ছেন ।

সাবধানে গাড়ি চালাবেন ।  আর অভাবের কারণে যারা পরিবারের মুখে আহার দিতে পারছেন না তারা ০১৭১২-৭২৮৩১৩ নাম্বারে ফোন দিয়ে সাহায্য ও সহযোগিতা নিতে পারবেন।

ইনশা-আল্লাহ আমরা সাধ্য মতো সহযোগিতা করার চেষ্ঠা অব্যাহত রাখবো’’

সিলেট জেলা ট্রাক পিকআপ কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন দক্ষিণ সুরমা-মোগলাবাজার আঞ্চলিক শ্রমিক উপ-কমিটির নেতৃবৃন্দরা সকল সাধারণ ট্রাক শ্রমিকদের উদ্দেশ্যে উপরোক্ত কথাগুলো বলেন।

কমিটির সভাপতি কাওছার আহমদ ও সম্পাদক মারুফ আহমদ কর্তৃক গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বলেন, সবাইকে আল্লাহ পাক ভালো রাখুন এই প্রার্থনা করি ।

প্রাণঘাতী করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সারাদেশে গণপরিবহন বন্ধ ঘোষণা করা হয়েছে ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত তবে।   ট্রাক কাভার্ডভ্যান জরুরি সেবার গাড়ি চলাচল করবে তাই সিলেটের দক্ষিণ সুরমা ও মোগলাবাজার এলাকায় ট্রাক-কাভার্ডভ্যান ঔষধ জরুরী সেবা জ্বালানি পচনশীল পণ্য পরিবহন চলাচল করার সময় চালকদের সচেতন থাকতে হবে ।

চালক ও সহকারীদের গাড়ি চালানোর সময় মাস্ক ব্যবহার করতে হবে।

কিছুক্ষণ পরপর সাবান দিয়ে হাত ভালোভাবে ধুতে হবে। গাড়িতে সাবান ও বোতলে পানি রাখতে হবে। গাড়িতে উঠার সময় যাত্রীদের সবাই সাবান দিয়ে হাত ধোয়াসহ মাস্ক পরতে হবে। বিভিন্ন পয়েন্টে হাত ধৌত করার ব্যবস্থা রয়েছে। টয়লেট ব্যবহারের পর হাত সাবান দিয়ে ধৌত করতে হবে।

ময়লা কাপড় পরিধান করতে পারবেন না।  যেখানে সেখানে দুজন একত্রিত হয়ে দাড়াবেন না।  নিজে সচেতন থাকুন ।  অন্যদের ও সচেতন করুন।  প্রেস-বিজ্ঞপ্তি।

এ সংক্রান্ত আরও সংবাদ