সম্মেলনে সর্বস্তরের নেতা-কর্মীদের যোগদান করতে হবে : ডা. শহীদুল্লাহ শিকদার

প্রকাশিত: ১২:০৬ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৩০, ২০১৯

সম্মেলনে সর্বস্তরের নেতা-কর্মীদের যোগদান করতে হবে : ডা. শহীদুল্লাহ শিকদার

৩১ জানুয়ারি অনুষ্ঠিতব্য গণতন্ত্রী পার্টির
ঐক্যবদ্ধ জাতীয় সম্মেলনে সর্বস্তরের
নেতা-কর্মীদের যোগদান করতে হবে
: ডা. শহীদুল্লাহ শিকদার
গণতন্ত্রী পার্টির কেন্দ্রীয় সভাপতিমন্ডলীর অন্যতম সদস্য ডা. শহীদুল্লাহ শিকদার বলেছেন, সমৃদ্ধ ও দুর্নীতিমুক্ত একটি বাংলাদেশ গড়ার লক্ষ্যে সাংগঠনিক দক্ষতায় গণতন্ত্রী পার্টিকে জনগণের দোঁরগোড়ায় নিয়ে যেতে হবে। ব্যক্তিস্বার্থের উর্ধে¦ উঠে নিজেদের রাজনৈতিক আদর্শকে সমুন্নত রেখে পার্টিকে তৃণমূল পর্যায় থেকে সু-সংগঠিত করতে হবে। তাই আগামী ৩১ জানুয়ারি ঢাকায় অনুষ্ঠিতব্য গণতন্ত্রী পার্টির ঐক্যবদ্ধ জাতীয় সম্মেলন সফল করতে পার্টির সর্বস্তরের নেতা-কর্মীর যোগদান লক্ষ্য অর্জনে কার্যকর ভূমিকা রাখবে।
গতকাল (২৮ ডিসেম্বর) শনিবার সন্ধ্যায় দলীয় কার্যালয়ে গণতন্ত্রী পার্টি সিলেট জেলা কমিটি আয়োজিত কর্মী সমাবেশে তিনি প্রধান বক্তার বক্তব্যে এসব কথা বলেন। জেলা সভাপতি মোঃ আরিফ মিয়ার সভাপতিত্বে এবং যুগ্ম-সাধারণ সম্পাদক গোলজার আহমদ’র পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন পার্টির কেন্দ্রীয় সভাপতি ব্যারিস্টার মোহাম্মদ আরশ আলী এবং বিশেষ অতিথি ছিলেন সাবেক কেন্দ্রীয় ছাত্র ইউনিয়ন নেতা ডা. মোস্তফা রহিমী। স্বাগত বক্তব্য রাখেন জেলা কমিটির সাধারণ সম্পাদক জুনেদুর রহমান চৌধুরী। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা কমিটির নেতা আব্দুল কুদ্দুস সরদার, মাছুম আহমদ, সৈয়দ সয়েফ আহমদ, সাংবাদিক চঞ্চল মাহমুদ ফুলর, প্রদ্যুৎ রায়, অধ্যাপক প্রাণকান্ত দাশ, আজিজুর রহমান খোকন, শ্যামল কপালী, শংকর ঘোষ, সুধীর কুমার দাশ প্রমুখ।
ডা. শহীদুল্লাহ শিকদার বলেন, দূর্নীতি আজ রাষ্ট্র ও সমাজের রন্ধ্রে রন্ধ্রে। আর এই অবস্থা আমাদের মহান মুক্তিযুদ্ধে শহীদ ৩০ লাখ বাঙালি আর হায়েনাদের হাতে সম্ভম লুণ্ঠিত ২ লাখ মা-বোনের সাথে বিশ্বাসঘাতকতার সামিল বলে আমি মনে করি। কিন্তু আপামর জনগণ সৎভাবে জীবনযাপন করতে চায়, নিষ্টার সাথে দেশপ্রেমিক হিসেবে বাঁচতে চায়। জনগণকে তাঁদের ইস্পিতভাবে বাঁচতে দেয়ার সুযোগ করে দিতে হবে। তিনি বলেন, আমাদের হতাশ হওয়ার কিছুই নেই। আমরা আজীবন সমাজতন্ত্রের মহান আদর্শে বিশ্বাসী। আর এই মহান আদর্শেই গণতন্ত্রী পার্টির ভবিষ্যত উজ্জ্বল। শুধু আমাদেরকে সঠিক কর্মসূচি প্রণয়ন করে জনগণের দোঁরগোড়ায় তা নিয়ে যেতে হবে।
তিনি জাতীয় রাজনীতির দাবি-দাওয়ার পাশাপাশি স্থানীয় দাবি আদায়ের প্রতিটি আন্দোলন-সংগ্রামে গণতন্ত্রী পার্টির নেতা-কর্মীদের সামিল থাকার আহবান জানান।-বিজ্ঞপ্তি ###

এ সংক্রান্ত আরও সংবাদ