মুশকিলে এয়ারপোর্টের সেই ‘মুশকিল আসানকারী’

প্রকাশিত: ৩:২৩ অপরাহ্ণ, অক্টোবর ৩১, ২০১৯

মুশকিলে এয়ারপোর্টের সেই ‘মুশকিল আসানকারী’

আলোকিত সিলেট ডেস্ক ::: এয়ারপোর্টের কথিত মুশকিল আসানকারী আবারও মুশকিলে পড়েছেন বলে জানিয়েছে ম্যাজিস্ট্রেটস অল এয়ারপোর্টস অব বাংলাদেশ।

বৃহস্পতিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের পেজে এক প্রতারকের ছবি প্রকাশ করে এ তথ্য জানানো হয়।

প্রতারণার ধরন সম্পর্কে ওখানে বলা হয়- আপনার সমস্যা কী? লাগেজের ওজন বেশি? বাড়তি টাকা দেয়া লাগবে না। আমাকে কিছু দিলেই আমি এয়ারলাইন্সকে ম্যানেজ করে করে ফেলবো। ইডি কার্ড পূরণ করতে পারছেন না? অপরাধ বিষয়ক পত্রিকায় রিপোর্ট করাতে চান? এয়ারপোর্ট ম্যাজিস্ট্রেটকে দিয়ে কাজ করিয়ে করিয়ে নিতে চান?

এতে আরও বলা হয়- এয়ারপোর্টে এরকম বিভিন্ন মুশকিল আসানকারী মানুষটি এ নিয়ে পঞ্চমবারের মত নিজেই মুশকিলে পড়লেন। ছবিতে যে ভদ্রলোককে দেখতে পাচ্ছেন তিনি অতীতে এয়ারপোর্টে ক্লিনার এর কাজ করতেন। সে চাকরি আর নেই। কিন্তু এয়ারপোর্টে আসা সহজ সরল মানুষের উপকার করার বাসনায় তিনি বারবার ছুটে আসেন। টাকা দিয়ে টিকেট কেটে ভেতরে ঢুকেন। দক্ষিণার বিনিময়ে মানুষের উপকার করতে গিয়ে এর আগে দুবার শ্রীঘরে গিয়েছেন। দুবার জরিমানা গুনেছেন। এবারো বিধি বাম। প্রতারণা প্রচেষ্টায় লিপ্ত থাকা অবস্থায় ধরা পড়ার সময় তার সাথে ক্রাইম রিপোর্টারের মেয়াদোত্তীর্ণ আইডি, বিমানের লাগেজ ট্যাগ, ভিজিটর পাস, এয়ারপোর্ট ম্যাজিস্ট্রেটের ফোন নম্বর, স্কচটেপ, প্রতারণার মাধ্যমে হাতিয়ে নেয়া টাকা পাওয়া যায়।

অতঃপর ৬ মাসের কারাদণ্ড মাথায় নিয়ে ছেড়েছেন তিনি।

এয়ারপোর্টে প্রতারণার কোন ঘটনা সম্পর্কে জানাতে অথবা এ বিষয়ে সত্যতা যাচাই করতে ০১৩০৪- ০৫০৬০৩ নম্বরে ফোন করার অনুরোধ জানিয়েছে ম্যাজিস্ট্রেটস অল এয়ারপোর্টস অব বাংলাদেশ।

এ সংক্রান্ত আরও সংবাদ