৪ দিনের রিমান্ডে সেলিম প্রধান

প্রকাশিত: ৩:৪৭ অপরাহ্ণ, অক্টোবর ৩, ২০১৯

৪ দিনের রিমান্ডে সেলিম প্রধান

আলোকিত সিলেট ডেস্ক ::: মাদকের মামলায় অনলাইন ক্যাসিনোর মূল হোতা সেলিম প্রধানসহ তিনজনের প্রত্যেককে চার দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ধীমান চন্দ্র মণ্ডল এ আদেশ দেন।

অন্য আসামিরা হলো— রোমান ও আখতারুজ্জামান।

এর আগে বৃহস্পতিবার সকালে গুলশান থানায় দায়ের করা মামলার তদন্ত কর্মকর্তা পরিদর্শক (অপারেশন) আমিনুল ইসলাম আসামি সেলিম প্রধানসহ তিন জনকে আদালতে হাজির করেন। একই সঙ্গে তিনি গ্রেপ্তারের আবেদনসহ সাত দিনের রিমান্ড আবেদন করেন।

বিচারক ধীমান চন্দ্র মণ্ডল গ্রেপ্তারের আবেদন মঞ্জু করেন। এরপর রিমান্ডের শুনানি শুরু হয়।

আসামি পক্ষের আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে শুনানি করেন। রাষ্ট্র পক্ষের আইনজীবী হেমায়েত উদ্দিন খান রিমান্ডের জোর দাবি জানান। উভয় পক্ষের শুনানি শেষে বিচারক প্রত্যককে চারদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

আদালতের সংশ্লিষ্ট থানার জিআর শাখার পুলিশ কনস্টেবল ময়েজ আহমেদ এ তথ্য জানান।

বুধবার (২ অক্টোবর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে গুলশান থানার মামলার তদন্ত কর্মকর্তা আমিনুল ইসলাম পরিদর্শক (অপারেশন) মাদক আইনে সেলিম প্রধানসহ তিনজনের সাত দিনের রিমান্ড আবেদন করেন। এর পরিপ্রেক্ষিতে আসামির উপস্থিতিতে শুনানির জন্য আজকের (বৃহস্পতিবার) দিন ধার্য করেন মেট্রোপলিটন আদালতের বিচারক।

এর আগে গত ১ অক্টোবর বাড়িতে হরিণের দুটি চামড়া রাখার অপরাধে বন্যপ্রাণী সংরক্ষণ আইনে সেলিম প্রধানকে ৬ মাসের কারাদণ্ড দেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

প্রসঙ্গত, সোমবার (৩০ সেপ্টেম্বর) হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে থাই এয়ারওয়েজের একটি ফ্লাইট থেকে সেলিম প্রধানকে আটক করে র‌্যাব-১।

এ সংক্রান্ত আরও সংবাদ