দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন না মিডিয়া সংগঠক মাহফুজ আদনান

প্রকাশিত: ১:১৭ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১, ২০২৩

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন না মিডিয়া সংগঠক মাহফুজ আদনান

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মৌলভীবাজার ২ সংসদীয় আসনে নিরবাচন করছেন না যুক্তরাষ্ট্র প্রবাসী লেখক, মিডিয়া সংগঠক, ব্যবসায়ী ও উদ্যোকতা মাহফুজুর রহমান মাহফুজ আদনান ।

এ লক্ষ্যে গত কয়েকমাস যাবত বেশ জোরেসোরে দেশে প্রবাসে নিজের পক্ষে জনমত সৃষ্টি করছিলেন । সেই সাথে সম্প্রতি তার পক্ষে জনসংযোগ কর্মকর্তা সাংবাদিক শরীফ আহমেদ নিরবাচন কমিশন থেকে সকল কাগজপত্র রেডি করে রেখেছিলেন । কিন্তু দেশের সার্বিক পরিস্থিতি বিবেচনা করে ও নমিনেশন ফর্ম কিনতে স্বতন্ত্র প্রার্থীর প্রতি ইসির সশরীরের উপসথিত থাকার নীতিমালা থাকা, জবের কারণে সময় স্বল্পতার দরুণ দেশে এই সময়ে আসতে না পারাসহ ও বিভিন্ন দিক বিবেচনা করে তিনি এবারের সকল প্রস্তুতি থাকা স্বত্বেও জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিচ্ছেন না ।

নিজের ফেসবুক ওয়ালে দেয়া বিবৃতিতে তিনি মাহফুজ আদনান সমর্থক জোট কুলাউড়া উপজেলা ও পৌর শাখার সকল কর্মী সমর্থক, শুভাকাংখীদের কাছে দু:খ প্রকাশ করেছেন । তিনি বলেন, সামনের দিনে ইন শা আল্লাহ দেখা হবে রাজপথে মিছিলে মিটিং-এ ।

ভালো থাকো দেশ, ভালো থাকো পবিত্র পূণ্যভুমি সিলেট । এ বিষয়ে মাহফুজ আদনানের ব্যক্তিগত সহকারি সাইদুল হাসান শাহজাহান বলেন, পরিবর্তিত পরিস্থিতি বিবেচনা করে আমাদের লিডার আসবেন মৌলভীবাজার ২ আসনের মানুষের কল্যাণে । মাহফুজ আদনান সমর্থক জোট কুলাউড়া উপজেলা শাখার সভাপতি শেখ খালেদ আহমেদ বলেন, বিগত ২৩ বছর যাবত সিলেট মহানগর সহ কুলাউরা ও কমলগনজ উপজেলার সকল শ্রেণীপেশার মানুষের সাথে মিশে আছেন আদনান । যদিও তিনি গত ১০ বছর থেকে প্রবাসে থাকলেও তিনি বেশ কয়েকবার দেশে এসে এতদঞ্চলের মানুষের সাথে মিশেছেন । করোনা, বন্যা সহ নানান সুবিধা অসুবিধায় মানুষের জন্য কাজ করেছেন ।

এ প্রসংগে শরীফপুর ইউনিয়নের অলাভজনক সেবা প্রতিষ্ঠান সরদার বুক হাউজ ও মাহফুজ আদনান ট্রাস্টের সমন্বয়কারী সাইফুর রহমান বলেন, সব কিছু ঠিক থাকলে আমাদের শরীফপুরের সরদার বাড়ির সন্তান কুলাউড়াবাসীর সেবা করতে সামনের দিনে ফিরে আসবেন এই কামনা করি আমরা । প্রেস বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ