যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে মহানগর যুবলীগের উপ-দপ্তর সম্পাদক মাবরুর’র নেতৃত্বে বাইক শোডাউন

প্রকাশিত: ৯:৫৮ অপরাহ্ণ, নভেম্বর ১১, ২০২৩

যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে মহানগর যুবলীগের উপ-দপ্তর সম্পাদক মাবরুর’র নেতৃত্বে বাইক শোডাউন

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সংগ্রাম, ঐতিহ্য ও গৌরবের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল এর নির্দেশে সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে আনন্দ র‌্যালি ও উন্নয়ন শোভাযাত্রায় সিলেট মহানগর যুবলীগের উপ-দপ্তর সম্পাদক এহসানুল কারিম মাবরুর এর নেতৃত্বে নগরীতে বাইক শোডাউন।

শনিবার (১১ নভেম্বর) দুপুরে টিলাগড় পয়েন্ট থেকে বাইক শোডাউন করে অসংখ্য নেতাকর্মীকে নিয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সিলেট জেলা প্রশাসক কার্যালয়ের সম্মূখে যোগদান করেন।

এসময় তিনি বলেন, ছাত্রলীগের রাজনীতি থেকে শুরু করে এখন পর্যন্ত রাজপথে আছি। যুবলীগের একজন কর্মী হিসেবে আমার একটাই চাওয়া অতীতের মতো আগামী দিনেও এমনকি দ্বাদশ জাতীয় সংসদ নির্বানকে সামনে রেখে যুবলীগের একজন কর্মী হিসেবে মাঠে আছি এবং থাকবো।

উল্লেখ্য, সিলেট মহানগর যুবলীগের উপ-দপ্তর সম্পাদক এহসানুল কারিম মাবরুর রাজপথের একজন যুবলীগের সক্রিয় কান্ডারি। তিনি রাজনীতির পাশাপাশি সামাজিক ও মানবিক কাজ করে যাচ্ছেন। বিগত মহামারী করোকালীন সময় ও ২০২২ সালে স্মরণকালের ভয়াবহ বন্যায় সিলেটের অসহায় মানুষে পাশে দাড়িয়ে অনেক সহযোগিতা করেছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ