সিলেটে বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে ৫১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করলো মহানগর যুবলীগ

প্রকাশিত: ৪:৫৬ অপরাহ্ণ, নভেম্বর ১১, ২০২৩

সিলেটে বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে ৫১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করলো মহানগর যুবলীগ

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫১ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল এর নির্দেশে সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সংগ্রাম, ঐতিহ্য ও গৌরবের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শনিবার (১১ নভেম্বর) দুপুর ২টায় সিলেট জেলা প্রশাসক কার্যালয়ের সামন থেকে সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে আনন্দ র‌্যালি ও উন্নয়ন শোভাযাত্রা নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে নগরীর চৌহাট্টা পয়েন্টে এসে শেষ হয়। আনন্দ র‌্যালির পূর্বে সিলেট জেলা প্রশাসক কার্যালয়ে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন এবং প্রতিষ্ঠা বার্ষিকীর সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদারের পরিচালনায় সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন বলেন, ১৯৭২ সালের এই দিনে এশিয়া মহাদেশের প্রথম ও সর্ববৃহৎ এ যুব সংগঠনটি প্রতিষ্ঠিত হয়। তিনি সিলেট মহানগর যুবলীগকে ধন্যবাদ ও কৃজ্ঞতা জানিয়ে বলেন, দেশ ও সমাজের ভবিষ্যতের রূপকার হবে এই যুবলীগ, আগামীতেও অতিতের ন্যায় সিলেট মহানগর যুবলীগ রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার প্রহরী হয়ে দেশ ও জনগণের কল্যানে কাজ করে যাবেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, সিলেট মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিধান কুমার সাহা, সিলেট মহানগর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও মহানগর আওয়ামীলীগের প্রচার সম্পাদক আব্দুর রহমান জামিল, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠু, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাহেল সিরাজ, মহানগর ছাত্রলীগের সভাপতি কিশওয়ার জাহান সৌরভ, সাধারণ সম্পাদক নাঈম আহমদ।

মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদারের নেতৃত্বে সিলেট মহানগর যুবলীগের কার্যনির্বাহী কমিটির সকল নেতৃবৃন্দ, ৪২টি ওয়ার্ড যুবলীগের বিপুল সংখ্যক নেতকর্মীরা আনন্দ র‌্যালি ও উন্নয়ন শোভাযাত্রায় সিলেট জেলা প্রশাসক মাঠে ব্যানার, ফেষ্টুনসহ মিছিলে যোগদান করেন।

সভাপতির বক্তব্যে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি প্রতিষ্ঠা বার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে বলেন, দেশ ও জনগণের কল্যানে কাজ করতে যুবলীগের প্রত্যেকটি নেতাকর্মী সর্বদা প্রস্তুত রয়েছে। যুবলীগ একটি সুসংগঠিত সু-শৃৃঙ্খল সংগঠন, যুবলীগ মহান মুক্তিযুদ্ধে, গণতন্ত্র রক্ষার আন্দোলনে এবং জাতির ক্রান্তিকালে যুবলীগ সবসময়ই বীরত্বের পরিচয় দিয়েছে। তিনি প্রতিষ্ঠা বার্ষিকীর কর্মসূচীতে শতস্ফর্তভাবে উপস্থিত হয়ে কর্মসূচী সফল করার জন্য সিলেট মহানগর যুবলীগের কার্যনির্বাহী কমিটির সকল নেতৃবৃন্দ, ৪২টি ওয়ার্ড যুবলীগের সকল নেতাকর্মী সহ সিলেট মহানগর যুবলীগের প্রত্যেক নেতকর্মীকে মুজিবীয় শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানান।

এ সংক্রান্ত আরও সংবাদ