তরুণ সমাজসেবী ও মিডিয়া ব্যক্তিত্ব অছিউর রহমান(অমি)’র প্রবাস যাত্রা

প্রকাশিত: ৭:১৭ অপরাহ্ণ, নভেম্বর ৮, ২০২৩

তরুণ সমাজসেবী ও মিডিয়া ব্যক্তিত্ব অছিউর রহমান(অমি)’র প্রবাস যাত্রা

হযরত শাহজালাল(রাঃ) সেতুর ওভারব্রীজ সংলগ্ন কদমতলী পূর্ব-পশ্চিম ব্যবসায়ী সমিতির তথ্য ও প্রযুক্তি সম্পাদক, শাহীন টেলিকমের সত্ব্যাধিকারী, সিলেট সংবাদ ডটকম’র দক্ষিণ সুরমা প্রতিনিধি অছিউর রহমান(অমি)’র প্রবাস যাত্রা উপলক্ষে এক সংবর্ধণা সভার আয়োজন করা হয়েছে।

 

বুধবার বিকেলে সমিতির সভাপতি মাসুক মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম এ মালেকের পরিচালনায় অনুষ্টিত সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন, সংগঠনের সহ-সাধারণ সম্পাদক আলাল আহমদ মোহন, সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম, সহ-সভাপতি আব্দুল মুমিন, ছাদেক আহমদ চৌধুরী, কোষাধ্যক্ষ রাজন আহমদ, সহ-কোষাধ্যক্ষ আমিনুল ইসলাম সুমন, সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক সালমান আহমদ, ধর্ম বিষয়ক সম্পাদক শাহনুর আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. শামীম আহমদ চৌধুরী, সমাজ সেবা সম্পাদক খলিলুর রহমান, দপ্তর সম্পাদক রাজন আহমদ, ক্রীড়া সম্পাদক অপু চন্দ প্রমুখ।

 

সংবর্ধিত অতিথি অছিউর রহমান(অমি) তার বক্তব্যে বলেন, আমি প্রবাসে গেলেও দেশ ও মাতৃভূমির কল্যাণে কাজ করে যাবো, তিনি সমিতির উন্নয়ন ও অগ্রতিতে প্রবাসে থেকেও সব ধরণের সহযোগিতা করবেন বলে জানান। উল্লেখ্য অছিউর রহমান(অমি) ইউরোপের দেশ ব্রাজিলের উদ্দেশ্যে বুধবার রাতে গমন করেন। প্রেস-বিজ্ঞপ্তি।

 

এ সংক্রান্ত আরও সংবাদ