ফ্রি অক্সিজেন সার্ভিসে চ্যারিটি ক্লাব মানবতায় দৃষ্টান্ত স্থাপন করলো: বদরুল ইসলাম শোয়েব

প্রকাশিত: ১২:১৩ অপরাহ্ণ, আগস্ট ৫, ২০২১

ফ্রি অক্সিজেন সার্ভিসে চ্যারিটি ক্লাব মানবতায় দৃষ্টান্ত স্থাপন করলো: বদরুল ইসলাম শোয়েব

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব বলেছেন, আমরা এখন কঠিন সময় অতিক্রম করছি। এ সময় প্রত্যন্ত অঞ্চলের পিছিয়ে পড়া মানুষের মনোবল চাঙ্গায় যারা সাহায্যের ভুমিকা রাখেন তারাই প্রকৃত মানবপ্রেমিক। আর এ সব কর্মকাণ্ডে যুক্ত থেকে গোলাপগঞ্জ চ্যারিটি ক্লাব উপজেলার মধ্যে এই প্রথম ফ্রী অক্সিজেন সার্ভিস চালু করে মানবতায় দৃষ্টান্ত স্থাপন করলো। তিনি সমাজের বিত্তশালীদের মানুষের জীবন রক্ষায় এগিয়ে আসার জন্য আহবান জানান।

তিনি (৩ আগষ্ট ) বদরুল ইসলাম শোয়েব অতি সম্প্রতি গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিন দত্তরাইল ফিজিওথেরাপি সেন্টার সম্মুখে গোলাপগঞ্জ চ্যারিটি ক্লাব আয়োজিত দেশ ও প্রবাসীদের পৃষ্ঠপোষকতায় গোলাপগন্জ উপজেলায় ফ্রী অক্সিজেন সার্ভিস এর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত বক্তব্য রাখেন।

ক্লাবের সভাপতি মান্না আহমদের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আবু সাঈদ ও সাইদুল ইসলাম মাহের এর যৌথ পরিচালনায় হাফিজ দিদার আহমদের কোরআন তেলাওয়াতের মাধ্যমে স্বাগত বক্তব্য রাখেন ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি হুমায়ুন কবির রুবেল।অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন গোলাপগঞ্জ উপজেলার স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ সুদর্শন সেন, বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঢাকাদক্ষিন বহুমুখী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ রেজাউল আমীন গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান চৌধুরী রিংকু।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিশিষ্ট মুরুব্বি আব্দুর নুর মছলাই, বদরুল ইসলাম জামাল, প্রেসক্লাব সভাপতি এনামুল হক, আওয়ামী লীগের সহ দপ্তর সম্পাদক হুসেন আহমদ। উপস্থিত ছিলেন বিশিষ্ট মুরুব্বি নজমুল ইসলাম বিকলিছ, আওয়ামীলীগ নেতা শেখ কামরুজ্জামান কামরুল, আবুল কাশেম লিপু, জাহেদ আহমদ, সাজিদ আহমদ প্রেসক্লাব সদস্য ফারহান মাসুদ আফছর ও চ্যারেটি ক্লাবের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

এ সংক্রান্ত আরও সংবাদ