সাম্প্রতিক সংবাদ

রোটারী ক্লাব অব সিলেট সানশাইনের উদ্যোগে “রোটারী ফুড ব্যাংক”র উদ্বোধন

প্রকাশিত: ৮:২০ অপরাহ্ণ, জুলাই ১৪, ২০২১

রোটারী ক্লাব অব সিলেট সানশাইনের উদ্যোগে “রোটারী ফুড ব্যাংক”র উদ্বোধন

রোটারী ক্লাব অব সিলেট সানসাইন এর উদ্যোগে রোটারী বর্ষ ২০২১-২২ সালের প্রথম সার্ভিস প্রজেক্ট এর উদ্বোধনী অনুষ্ঠান সামাজিক দূরত্ব বজায় রেখে (১৪ জুলাই) বুধবার দুপুর ১টায় নগরীর কফি এক্সপ্রেস রেষ্টুরেন্ট এ অনুষ্ঠিত হয়।

ক্লাব প্রেসিডেন্ট রোটারিয়ান মোহাম্মদ সাহিদুল হক সোহেল এর সভাপতিত্বে এবং পাষ্ট ডিস্ট্রিক ডেপুটি গভর্নর, ক্লাব ট্রেইনার, পিপি রোটারিয়ান আসাদুজ্জামান সায়েম এর সঞ্চালনায় সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুরমা জোনের কো অর্ডিনেটর পিপি রোটারিয়ান ফয়ছল করিম মুন্না, ডেপুটি গভর্নর রোটারিয়ান মাহবুবুল হক চৌধুরী, সুরমা জোনের ডেপুটি কো অর্ডিনেটর পিপি রোটারিয়ান মামুনুর রশিদ এবং রোটারী ক্লাব অব সিলেট গ্রিন সিটির প্রেসিডেন্ট রোটারিয়ান শাহজাহান সেলিম বূলবুল।

সভায় এই লকডাউনে অসহায় কর্মজীবী মানুষের কাছে ফুড প্যাক পৌঁছে দেওয়ার জন্য ক্লাবের পক্ষ থেকে “রোটারী ফুড ব্যাংক” এর আয়োজন করা হয়। ভুক্তভোগী যেকোন লোককে হটলাইনে ফোন করতে অনুরোধ করা হয়। ক্লাবের পক্ষ থেকে ঘরে পৌঁছে দেওয়া হবে এবং পরিচয় গোপন রাখা হবে।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রোটারী ডিস্ট্রিক-৩২৮২ বাংলাদেশের সুরমা জোনের সাবেক সেক্রেটারি ও প্রাইম ব্যাংক দরগাহ গেইট শাখার ম্যানেজার রোটারিয়ান মোহাম্মদ হানিফ পিএইচএফ, ভাইস প্রেসিডেন্ট রোটারিয়ান আকমামুল হক, ক্লাব সেক্রেটারি ফারুক আহমেদ, ক্লাবের আইপিপি ও প্রাইম ব্যাংক মৌলভীবাজার শাখার ম্যানেজার রোটারিয়ান আনোয়ারুল হক, প্রেসিডেন্ট ইলেক্ট ও রিপাবলিক ইন্সুরেন্স এর ভাইস প্রেসিডেন্ট রোটারিয়ান মাহবুবুর রহমান চৌধুরী, পাষ্ট প্রেসিডেন্ট, রোটারী ডিস্ট্রিক-৩২৮২ এর সুরমা জোনের সাবেক ডেপুটি সেক্রেটারি, এবি ব্যাংক তাজপুর শাখার ম্যানেজার রোটারিয়ান গউস মঈন উদ্দীন হায়দার, পাস্ট প্রেসিডেন্ট, রোটারি ডিস্ট্রিক ৩২৮২ এর সাবেক ডেপুটি গভর্নর ও টকইঊঞ এর পরিচালক রোটারিয়ান মোহাম্মদ আছাদুজ্জামান সায়েম পিএইচএফ, ক্লাবের পাস্ট প্রেসিডেন্ট, সাবেক এসিসটেন্ট গভর্ণর রোটারী ডিস্ট্রিক-৩২৮২, বারাকা পাওয়ার প্লান্ট এর ম্যানেজিং ডিরেক্টর রোটারিয়ান ফাহিম আহমদ চৌধুরী, পাষ্ট প্রেসিডেন্ট ও বাংলাদেশ কম্পিউটার সমিতির চেয়ারম্যান রোটারিয়ান এনামুল কুদ্দুস চৌধুরী এনাম, পাষ্ট প্রেসিডেন্ট, রোটারী ডিস্ট্রিক-৩২৮২ এর ক্যারিয়ার গাইডেন্স কমিটির সাবেক চেয়ারম্যান ও প্রাইম ব্যাংক তাজপুর ব্রাঞ্চের ম্যানেজার রোটারিয়ান ওয়াসিম আহমদ চৌধুরী, পাষ্ট প্রেসিডেন্ট, রোটারী ডিস্ট্রিক-৩২৮২ এরসাপোর্ট টু এগ্রো ফার্মিং কমিটির সাবেক চেয়ারম্যান ও আফজা সুইট এন্ড ডেজার্টৈর ম্যানেজিং ডিরেক্টর রোটারিয়ান আর. আই. চৌধুরী রিয়াদ, পাষ্ট প্রেসিডেন্ট ও প্রাইম ব্যাংক ইসলামপুর শাখার এক্সিকিউটিভ অফিসার রোটারিয়ান হেলাল উদ্দিন আহমদ প্রমূখ।

এ সংক্রান্ত আরও সংবাদ