সাম্প্রতিক সংবাদ

বাংলাদেশ যুব মৈত্রী বিশ্বনাথ উপজেলার সম্মেলন সম্পন্ন

প্রকাশিত: ৮:১৭ অপরাহ্ণ, জুন ১২, ২০২১

বাংলাদেশ যুব মৈত্রী বিশ্বনাথ উপজেলার সম্মেলন সম্পন্ন

বাংলাদেশ যুব মৈত্রী বিশ্বনাথ উপজেলার সম্মেলন সম্পন্ন হয়েছে। শুক্রবার (১১ জুন) বিকেল ৪টায় বিশ্বনাথের পুরাতন বাজারে বাংলাদেশ যুব মৈত্রী বিশ্বনাথ উপজেলার উদ্যোগে সম্মেলন উপলক্ষ্যে এক আলোচনা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ যুব মৈত্রী বিশ্বনাথ উপজেলার আহ্বায়ক আব্দুশ শহীদের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক হেলাল আহমদের পরিচালনায় সম্মেলনের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা যুব মৈত্রীর সভাপতি আব্দুল্লাহ খোকন।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও সিলেট জেলা সভাপতি কমরেড সিকান্দর আলী, বিশেষ অতিথির হিসেবে উপস্থিত ছিলেন, নারী মুক্তি সংসদ সিলেট জেলা সভাপতি ইন্দ্রানী সেন শম্পা, বাংলাদেশ যুব মৈত্রী সিলেট জেলার সম্পাদক আলমগীর হোসেন রুমেল। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মুহিম উদ্দিন, মানিক মিয়া, ছকিনা বেগম প্রমুখ।

সভায় সম্মেলনের মাধ্যমে আব্দুশ শহীদকে সভাপতি ও হেলাল আহমদকে সাধারণ সম্পাদক করে ২৯ সদস্য বিশিষ্ট বাংলাদেশ যুব মৈত্রী বিশ্বনাথ উপজেলার নব নির্বাচিত কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ সভাপতি আনোয়ার মিয়া, মুক্তার আলী, রুবেল মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক সুমন আহমদ, সাংগঠনিক সম্পাদক শাহীন আলী, নারী বিষয়ক সম্পাদক ছকিনা বেগম, স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক রাজু মিয়া, আইন বিষয়ক সম্পাদক শফিক মিয়া, সাহিত্য ও সাংস্কৃতিক বিজয়, ক্রীড়া সম্পাদক ইমন মিয়া, অর্থ সম্পাদক মানিক মিয়া, দপ্তর সম্পাদক সুজন আহমদ, কার্যকরী সদস্য শফিক আলী ও মাহবুবুর রহমান প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ