সাম্প্রতিক সংবাদ

সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন আমুস সিলেট জেলা শাখার সভাপতি আতাউর রহমান

প্রকাশিত: ১:১৬ অপরাহ্ণ, মে ১৩, ২০২১

সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন আমুস সিলেট জেলা শাখার সভাপতি আতাউর রহমান

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সবাইকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন আমরা মুক্তিযোদ্ধার সন্তান (আমুস) সিলেট জেলা শাখার সভাপতি মো. আতাউর রহমান। মুসলিম জাহানের প্রধান ধর্মীয় উৎসব ঈদ-উল-ফিতর উপলক্ষে আতাউর রহমান দেশবাসী ও বিশ্বের সকল মুসলমান ভাইদের প্রতি জানিয়েছেন আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক।
এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন রহমত, বরকত ও মাগফিরাতের মাস রমজান শেষে পবিত্র ঈদুল ফিতর মুসলিম জাতির জন্য আনন্দের। তাই তিনি পবিত্র এই দিনে সবাইকে নিয়ে মিলে মিশে গরীব দুঃখী মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করার আহবান জানান।
তিনি আরো বলেন, পবিত্র এই দিনে সবাই ঐক্যবদ্ধ হয়ে শপথ গ্রহণ করি দেশকে এগিয়ে নেওয়ার এবং অসাম্প্রদায়িক ও জঙ্গীবাদ মুক্ত বাংলাদেশ বিনির্মাণের। বাঙালির প্রতিটি প্রাণে ঈদের আনন্দ ছড়িয়ে পড়ুক প্রতিটি মানব জেগে উঠুক ভ্রাতৃত্বের বন্ধনে শুধু ঈদের দিনই নয় এই বন্ধন জাগরুক হোক প্রতিটি দিন আর তা শুরু হোক ঈদ দিয়েই। পাশাপাশি তিনি ইসরাইলি বাহিনী কর্তৃক ফিলিস্তিনিদের উপর হামলা মানবাধিকার ও আন্তর্জাতিক আইনের চরম লঙ্ঘন এবং এই ঘটনা সারা বিশ্বের নাগরিক অনুভূতিতে তীব্রভাবে আঘাত করেছে বলে মনে করেন এবং ফিলিস্তিনের আল আকসা মসজিদে তারাবি নামাজরত মুসল্লিদের ওপর হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। সর্বশক্তিমান আল্লাহ সহায় হোন। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ