মানবতার কল্যাণে অবদান রেখে যাচ্ছে সমাজসেবক শাহিনের পরিবার: গাজী মো. শাহেদ

প্রকাশিত: ৮:৪৩ অপরাহ্ণ, মে ১০, ২০২১

মানবতার কল্যাণে অবদান রেখে যাচ্ছে সমাজসেবক শাহিনের পরিবার: গাজী মো. শাহেদ

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দুস্থ ও অসহায় পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। তরুন ব্যবসায়ী ও সমাজসেবী, বনফুল এন্ড কোং সিলেট জোন এর পার্টনার মোহাম্মদ শাহীন আহমদের পক্ষ থেকে রাশেদ আহমদ ও আশরাফ আহমদের ব্যবস্থাপনায় প্রায় দুই’শতাধিক পরিবারের মাঝে এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়।
এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য গাজী মো. শাহেদ। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন ঈদের আনন্দ উপভোগ করতে দরিদ্র অসহায় মানুষদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা একটি মহৎ কাজ। মানুষ মানুষের জন্য নিজেকে বিলিয়ে দেন শুধুমাত্র অন্তরের ভালোবাসা থেকে। সুবিধা বঞ্চিত মানুষের মুখে হাসি ফোটানোর এই প্রয়াস মানবতার এক অনুপম দৃষ্টান্ত। অনুষ্ঠানে বক্তারা বলেন দরিদ্র ও মধ্যবিত্ত পরিবারের অনেকেই মুখ ফোঁটে তাদের অভাব অনটনের কথা বলতে পারেন না। সেসব মানুষকে খুঁজে খুঁজে শাহীন আহমদের সহায়তা প্রদান করা একটি অনুকরণীয় দৃষ্টান্ত হয়ে থাকবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এডভোকেট সালেহ আহমদ হীরা, দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক কালাম আহমদ, ব্যবসায়ী বদরুল ইসলাম, সোনালী স্বপ্ন বাংলাদেশের নির্বাহী পরিচালক আবুল মোহাম্মদ, ফটো সাংবাদিক কামাল হোসেন মিঠু, রাসেল আহমদ প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন নিজাম উদ্দিন। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ