সাম্প্রতিক সংবাদ

আমাদের ক্ষুদ্র ক্ষুদ্র প্রয়াস দুঃখী মানুষের মুখে হাসি ফুটাতে পারে: ডা. শিপলু

প্রকাশিত: ১১:৪৫ অপরাহ্ণ, মে ৯, ২০২১

আমাদের ক্ষুদ্র ক্ষুদ্র প্রয়াস দুঃখী মানুষের মুখে হাসি ফুটাতে পারে: ডা. শিপলু

সিলেট মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জালালাবাদ রাগিব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. আরমান আহমদ শিপলু বলেছেন, রাস্তার মোড়ে মোড়ে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে পথচারী, ছিন্নমূল ও অসহায় মানুষদের মধ্যে ইফতারী বিতরণ একটি মহত কাজ। আমাদের সমাজের অবহেলিত, বঞ্চিত মানুষের সাহায্যে আমরা নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসতে পারি। তিনি বলেন, আমাদের সকলের ক্ষুদ্র ক্ষুদ্র প্রয়াস দুঃখী মানুষের মুখে হাসি ফুটাতে পারে। তিনি শাহীন আহমদের মানবিক কার্যক্রমের প্রশংসা করে বলেন, যে কোন ভালো কাজ বিফলে যাবে না।

তিনি রোববার (৯ মে) বিকেল ৫টায় দক্ষিণ সুরমার হুমায়ুন রশীদ চত্ত্বরে তরুণ সমাজকর্মী ও বনফুল এন্ড কোং এর পার্টনার মো. শাহীন আহমদের উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে রোজাদারদের মধ্যে ইফতারী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

তরুণ সমাজকর্মী ও বনফুল এন্ড কোং এর পার্টনার মো. শাহীন আহমদের সভাপতিত্বে আয়োজিত ইফতার মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনালী স্বপ্ন বাংলাদেশের নির্বাহী পরিচালক আবুল মোহাম্মদ, ব্যবসায়ী বদরুল ইসলাম, ইমরান আহমদ, রাসেল আহমদ প্রমুখ। পরে শাহীন আহমদ গাড়ি নিয়ে সিলেট নগরীর বিভিন্ন এলাকায় রোজাদারদের হাতে ইফতারী তুলে দেন। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ