দক্ষিণ সুরমার চন্ডিপুলে দুস্থদের মধ্যে ইফতারী বিতরণ

প্রকাশিত: ১০:২৯ অপরাহ্ণ, মে ৪, ২০২১

দক্ষিণ সুরমার চন্ডিপুলে দুস্থদের মধ্যে ইফতারী বিতরণ

তরুণ সমাজকর্মী ও ব্যবসায়ী, বনফুল এন্ড কোং এর পার্টনার মো. শাহীন আহমদের উদ্যোগে ইফতারী বিতরণ অব্যাহত রয়েছে। প্রতিদিনের ন্যায় মঙ্গলবার (৪ মে) দক্ষিণ সুরমার চন্ডিপুলে ইফতারের প্রাক্কালে তাঁর উদ্যোগে ইফতারী বিতরণ করা হয়।

মো. শাহীন আহমদের সভাপতিত্বে ইফতারী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা গোলাম কিবরিয়া হিরা মিয়া, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাংবাদিক আবুল মোহাম্মদ, ব্যবসায়ী রাশেদ আহমদ, বদরুল ইসলাম, জাবেদ আহমদ, রাসেল আহমদ, জুবেদ মিয়া প্রমুখ।

ইফতার বিতরণকালে বক্তারা বলেন, সমাজের দুস্থ অসহায় মানুষের কল্যাণে বিত্তবানদের এগিয়ে আসতে হবে। প্রত্যেকে তাঁর নিজ নিজ অবস্থান থেকে সমাজের বঞ্চিত মানুষের জন্য অবদান রাখতে পারেন। সকলের ক্ষুদ্র ক্ষুদ্র প্রচেষ্টায় হাসি ফুটতে পারে দুঃখী মানুষের মুখে। বক্তারা বলেন, ব্যবসায়ী শাহীন আহমদ করোনার প্রাদুর্ভাবে ক্ষতিগ্রস্থ নিম্ন আয়ের মানুষদের জন্য তাঁর সহায়তা অব্যাহত রেখেছেন। তিনি পবিত্র মাহে রমজানে দরিদ্র অসহায় পরিবারের সদস্যদের মধ্যে ইফতার সামগ্রী ও ইফতারী বিতরণ অব্যাহত রেখেছেন। এভাবেই আমরা সমাজকে আলোকিত করতে সাম্যর্থ অনুযায়ী চেষ্টা করে যেতে পারি। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ