সাম্প্রতিক সংবাদ

সিলেটে মহানগর যুবলীগের ইফতার বিতরণ অব্যাহত

প্রকাশিত: ১১:৫৯ অপরাহ্ণ, এপ্রিল ২৪, ২০২১

সিলেটে মহানগর যুবলীগের ইফতার বিতরণ অব্যাহত

করোনা ভাইরাসের কারনে ও লকডাউনের ফলে এবং পবিত্র রমজান মাস উপলক্ষ্যে নগরীর অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে ইফতার বিতরণ করা হয়েছে। রমজানের প্রথম দিন থেকেই রোজাদারদের মধ্যে ইফতার ও সেহরী বিতরণ করে চলেছে সিলেট মহানগর যুবলীগ। ১১ম রমজানে রোজাদারদের মধ্যে ইফতার বিতরণও এর ব্যতিক্রম হয়নি। শনিবার সিলেট নগরীর বন্দরবাজার পয়েন্টে রোজাদারদের মধ্যে ইফতার করেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীদার সহ যুবলীগ নেতৃবৃন্দ।

ইফতার বিতরণকালে সংক্ষিপ্ত বক্তব্যে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, রমজানের শুরু থেকে আমরা আমাদের মানবিক কার্যক্রম চালিয়ে যাচ্ছি। তিনি বলেন, রাষ্ট্র নায়ক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের আহবানে এখন পর্যন্ত আমাদের মানবিক কার্যক্রম অব্যাহত রয়েছে। শুধু তাই নয় চলমান ইফতার ও সেহরী বিতরণের অংশ হিসেবে আজও সিলেট মহানগর যুবলীগ অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে। তিনি এ ধরনের মহতি কাজে সবাইকে নিজ নিজ সামর্থ অনুযায়ী এগিয়ে আসার আহ্বান জানান।

সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীদার বলেন, রমজান হলো একটি পবিত্র মাস। এ মাসে প্রত্যেকটি ভালো কাজের জন্য মহান রাব্বুল আল আমিন উত্তম পুরস্কার প্রদান করে থাকেন। এরই ধারাবাহিকতায় সিলেট মহানগর যুবলীগ নগরীর অসহায় ও ছিন্নমূল মানুষের পাশে দাঁড়িয়ে সেবামূলক কাজ করে যাচ্ছে। আগামীতেও তা অব্যাহত থাকবে।

ইফতার বিতরণকালে উপস্থিত ছিলেন আফজল হোসেন, এডভোকেট কাশেম, রূপম আহমদ, আজাদ উদ্দিন, রুহুল আমিন, এমদাদ হোসেন ইমু, সাকারিয়া হোসেন সাকির, আমিনুল ইসলাম আমিন, আকিল আহমদ, মাসুদ আহমদ পীর, অমিত জিৎ, নরুল ইসলাম। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ