সাম্প্রতিক সংবাদ

জালালাবাদে পূর্বশত্রুতার জের ধরে সন্ত্রাসী হামলা, আহত ১

প্রকাশিত: ১১:৪৬ অপরাহ্ণ, এপ্রিল ২৪, ২০২১

জালালাবাদে পূর্বশত্রুতার জের ধরে সন্ত্রাসী হামলা, আহত ১

ডেস্ক রিপোর্ট:: পূর্ব শত্রুতার জের ধরে সিলেটের জালালাবাদ থানার রাজিয়াবাড়ী পাইকারগাঁও গ্রামে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। শুক্রবার (৯ এপ্রিল) সকাল সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে। এতে হাজী আফজল হোসেন (৩৮) নামের এক ব্যক্তি আহত হন। আহত অবস্থায় তাকে তাৎক্ষণিক সিলেট এম. এ. জি. ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
জানা যায়, একই গ্রামের মৃত নছিম উল্লাহ ছেলে সাজিদ মিয়া (৫০), সাজিদ মিয়ার ছেলে মিজান মিয়া (২৫), মেয়ে খাদিজা (২৩) ও নাছিমা (২০), সাজিদ মিয়ার স্ত্রী পারভীন বেগম (৪৫) এর সাথে হাজী আফজল হোসেনের পূর্ব বিরোধ চলে আসছিলো। তারই ধারাবহিকতায় গত ৯ এপ্রিল শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে উক্ত সন্ত্রাসীরা ২/৩ অজ্ঞাত ব্যক্তি সহ জনতাবদ্ধ হয়ে দেশীয় ধারালো অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে অতর্কিতভাবে হাজী আফজল হোসেনের বাড়ীর গেটের বাহিরে তার উপর হামলা চালায়। এসময় সাজিদ মিয়া ও মিজান মিয়ার ধারালো দা দিয়ে কুপ দিলে আফজলের ডান পা রক্তাক্ত জখম হয়। সাজিদ মিয়ার ছেলে মিজান ও তার মা পারভীন বেগম আবারো লোহার রড দিয়ে আফজল হোসেনকে আঘাত করলে এতে আফজালের শরীরের নানা জায়গায় লিলাফুলা জখম হয়। পরে স্থানীয় লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা আহত আফজলকে প্রাণনাশের হুমকি দিয়ে তার সাথে থাকা প্রয়োজনীয় কাগজপত্র ছিনতাই করে নিয়ে যায়। স্থানীয়রা আহত অবস্থায় আফজলকে তাৎক্ষনিক চিকিৎসার জন্য সিলেট এম. এ. জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। ভুক্তভোগী পরিবারের সদস্যরা নিরাপত্তাহিনতার মধ্যে রয়েছে বলে জানিয়েছেন। এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে পরিবার সূত্রে জানানো হয়েছে। এব্যাপারে তিনি সুষ্ঠু তদন্তে আইনানুগ ব্যবস্থা গ্রহণে প্রশাসনের সহযোগিতা কামনা করেছেন।

জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হোসেন খান জানান, এব্যাপারে একটি অভিযোগ পাওয়া গেছে। তদন্ত চলছে, ঘটনার সতত্যা পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ