সাম্প্রতিক সংবাদ

করোনা টিকার ২য় ডোজ নিলেন আলম খান মুক্তি

প্রকাশিত: ২:৫১ অপরাহ্ণ, এপ্রিল ১৫, ২০২১

করোনা টিকার ২য় ডোজ নিলেন আলম খান মুক্তি

মহামারি করোনা ভাইরাসের টিকার ২য় ডোজ নিলেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি। বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সাড়ে ১২টায় সিলেট নগরীর এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে করোনার টিকা নেন তিনি। এর পূর্বে তিনি গত ১৫ ফেব্রুয়ারি মহামারি করোনা ভাইরাসের ১ম ডোজের টিকা নিয়েছিলেন।
টিকা গ্রহণ শেষে আলম খান মুক্তি জানান, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুরদর্শি নেতৃত্বে আজ দেশের মানুষ বিনা টাকায় এখনও করোনা টিকা নিচ্ছেন, যা বিশে^র অন্যান্য দেশে বিরল। রাষ্ট্রনায়ক জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের চিন্তা করে আজ মানুষের সুস্থতার জন্য করোনা ভ্যাকসিন বাংলাদেশে স্বল্প সময়ের মধ্যে নিয়ে এসেছেন। তিনি বলেন, টিকা নিয়ে ভয়ের কিছু নেই। এই টিকার মাধ্যমে মানুষের শরীরে রোগপ্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি পায়। করোনার ভয়াল থাবা থেকে নিজেকে সুরক্ষা করতে সরকারি ভ্যাকসিন অনেক কার্যকরি ভূমিকা পালন করছে। তিনি সবাইকে টিকা নেওয়ার আহ্বান জানান।
এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন (বিএনএ) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসাপাতাল শাখার সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক, রুহুল আমিন, এমদাদ হোসেন ইমু, আবির হাসান রানা, আব্দুল কাদির ইমন, ছাত্রলীগ নেতা হোসেন আহমদ সাগর প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ