সাম্প্রতিক সংবাদ

সিলেটে রোজাদারদের মধ্যে মহানগর যুবলীগের ইফতার বিতরণ

প্রকাশিত: ৫:৫৯ অপরাহ্ণ, এপ্রিল ১৪, ২০২১

সিলেটে রোজাদারদের মধ্যে মহানগর যুবলীগের ইফতার বিতরণ

প্রথম রমজানেই রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের আহ্বানে চলমান কার্যক্রমের অংশ হিসেবে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তির সহযোতিায় সিলেট মহানগর যুবলীগের পক্ষ থেকে নগরীর অসহায় ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার (১৪ এপ্রিল) নগরীর আম্বরখানা পয়েন্টে রোজাদারদের মধ্যে এই ইফতার সামগ্রী বিতরণ করেন নেতৃবৃন্দ।
ইফতার বিতরণ পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, দেশের যে কোন সংকটময় সময়ে সব সময় কাজ করে যাচ্ছে সিলেট মহানগর যুবলীগ। ভবিষ্যতেও এর ধারবাহিকতা অব্যাহত থাকবে। এরই অংশ হিসেবে আজকে রোজার প্রথম দিনেই আমরা অসহায় ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মাঝে ইফতার বিতরণ করেছি। এ ধরনের একটি মহতি উদ্যোগ গ্রহণ করতে পেরে খুবই ভাল লাগছে।
সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার বলেন, দেশে ২য় বারের মতো করোনা মহামারি দেখা দিয়েছে। তাই সবাইকে সব সময় সচেতন থাকার পাশাপাশি বাধ্যতামূলকভাবে মাস্ক পরিধান করতে হবে এবং এই রমজান মাসে সকলের সাধ্য অনুযায়ী অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানাচ্ছি।
এসময় উপস্থিত ছিলেন, এডভোকেট আবুল কাশেম, এডভোকেট আকবর আহমদ, আফজাল হোসেন, নাজমুল ইসলাম চৌধুরী, রুহুল আমিন, আজাদ উদ্দিন, মঞ্জু আহমদ, সুলতান মাহমুদ সাজু, রূপম আহমদ, সেবুল আহমদ সাগর, আব্বাস আহমদ, এমদাদ হোসেন ইমু, সাকারিয়া হোসেন সাকির, এম. এইচ. ইলিয়াছি দিনার, ফয়সল কাদির পাওয়েল, আমিনুল ইসলাম আমিন, আকিল আহমদ, রিমু খান, রেজাউল করিম হাসান, হাবিব মনোয়ার, অমিত জিৎ, তানভীর হোসেন, উজ্জল আহমদ, নুুরুল ইসলাম। এছাড়াও সিলেট মহানগর যুবলীগের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ