সাম্প্রতিক সংবাদ

১ম মোল্লারগাঁও প্রিমিয়ার লীগ সিজন-৩ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ

প্রকাশিত: ৭:১৮ অপরাহ্ণ, মার্চ ৫, ২০২১

১ম মোল্লারগাঁও প্রিমিয়ার লীগ সিজন-৩ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ

৭নং মোগলগাঁও ক্রিকেট এসোসিয়েশন আয়োজিত ১ম মোল্লারগাঁও প্রিমিয়ার লীগ (এমপিএল) সিজন-৩ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে।
ইউনিয়ন প্রীমিয়ার লীগের সহ সভাপতি জৈন উদ্দিন আহমদের সভাপতিত্বে ও সেবুল আহমদ এবং আলী আহমদের যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে ৭নং মোগলগাঁও ইউনিয়নের কৃতি সন্তান বিশিষ্ট শিক্ষানুরাগী, সমাজসেবী সম্ভাব্য আওয়ামীলীগের নৌকা মনোনয়ন প্রত্যাশী নজির আহমদ আজাদ বলেন, খেলাধূলা মানুষের শারীরিক বিকাশে সহায়তা করে। যুব সমাজকে আলো পথে রাখতে সব সময় খেলাধুলার আয়োজন করতে হবে। তিনি এ ধরনের একটি খেলাধুলা আয়োজনের জন্য ৭নং মোগলগাঁও ক্রিকেট এসোসিয়েশন সকল নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান। তিনি যে কোন সহযোগিতার জন্য আশ^াস প্রদান।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাইদুর রহমান, মুহিবুর রহমান, ওয়াহিদ, রুকন আহমদ, রেদওয়ান, পাভেল আহমদ, রাসেল আহমদ। এছাড়াও এলাকার বিশিষ্ট মুরব্বী, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সুশীল সমাজ সহ নানা শ্রেণী পেশার নাগরিকবৃন্দ উপস্থিত ছিলেন। খেলায় অলস্টার ক্রিকেট দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে ব্লুস্কাই ক্রিকেট দল। এসময় চ্যাম্পিয়ন দলকে প্রধান অতিথির পক্ষ থেকে নগদ ১০ হাজার টাকা উপহার দেওয়া হয়। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ