সাম্প্রতিক সংবাদ

শনিবার থেকে ব্রেড, বিস্কুট ও কনফেকশনারীর নতুন মূল্য নির্ধারণ

প্রকাশিত: ১১:৫০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৭, ২০২১

শনিবার থেকে ব্রেড, বিস্কুট ও কনফেকশনারীর নতুন মূল্য নির্ধারণ

বর্তমান পরিস্থিতি বিবেচনা করে ব্রেড, বিস্কুট ও কনফেকশনারী সহ প্রভৃতি মালামাল মূল্য বৃদ্ধি নির্ধারণে বাংলাদেশ ব্রেড, বিস্কুট ও কনফেকশনারী প্রস্তুতকারক সমিতি সিলেট জেলার এক জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৫ ফেব্রুয়ারি) সিলেট নগরীর আম্বরখানাস্থ একটি অভিজাত হোটেলের কনফারেন্স হলে এই জরুরী অনুষ্ঠিত হয়।

সভায় বক্তারা দুঃখ প্রকাশ করে বলেন, বর্তমানে ব্রেড, বিস্কুট ও কনফেকশনারীর ব্যবসায়ীরা লোকসান দিয়ে ব্যবসা পরিচালনা করে যাচ্ছেন। বৈশি^ক মহামারির মধ্যেও কারিগর ও কর্মচারীদের বেতন-ভাতাদি পরিশোধ করে যাচ্ছেন ব্যবসায়ীরা। অন্যদিকে সরকারের ট্যাক্স, কর ইত্যাদিও পরিশোধ করছেন। লোকসান দিয়ে এভাবে বিস্কুট ও কনফেকশনারীর ব্যবসায়ীরা ব্যবসা চালালে চরম ক্ষতির সম্মুখিন হবেন বিধায় বাজার পরিস্থতির বিবেচনা করে ব্রেড, বিস্কুট ও কনফেকশনারীসহ প্রভৃতি মালামাল মূল্য বৃদ্ধি করা হচ্ছে। মূলত বাজার থেকে চড়া মূল্যে কাঁচামাল ক্রয় করতে হয় বিধায় এই মূল্য বৃদ্ধি। সভা থেকে জানানো হয় আগামী শনিবার (২০ ফেব্রুয়ারি) ব্রেড, বিস্কুট, টোষ্ট, সল্ট, কেক, চানাচুর প্রভৃতি মালামাল নতুন মূল্য বৃদ্ধি করা হয়েছে। ব্রেড, বিস্কুট ও কনফেকশনারী ব্যবসায়ীদের কথা চিন্তা করে গ্রাহকদের নতুন মূল্যে বিস্কুট ও কনফেকশনারী সহ প্রভৃতি মালামাল ক্রয়ের জন্য আহ্বান জানান।

বাংলাদেশ ব্রেড, বিস্কুট ও কনফেকশনারী প্রস্তুতকারক সমিতি সিলেট জেলার সভাপতি ছালেহ আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও মুজিবুল হক চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, করিম উল্লাহ হেলাল, নাবিদ এনাম চৌধুরী, আখছারুজ্জামান চৌধুরী, ফজলুল হক, মো. আব্দুল হান্নান, জাকির হোসেন, কামাল হোসেন, সৈয়দ গোলাম রব্বানী, কৃষ্ণ রায়, খাইরুল আলম, উজ্জল মিয়া, হারুনুর রশীদ, ইকবাল হোসেন চৌধুরী, জেবুল করিম চৌধুরী, গোলাম সোবহানী, কামরুল হামিদ, জহিরুল আলম, কামিনী ঘোষ, আশিক মিয়া, মাওলানা আজিজুর আহমদ, মো. বিল্লাল, জামাল মিয়া, মিজানুর রহমান, মুমিনুল ইসলাম, রাশেদুল ইসলাম প্রমুখ। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ