বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে সিলেট মহানগর মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ডের মানববন্ধন

প্রকাশিত: ১:১১ অপরাহ্ণ, ডিসেম্বর ৭, ২০২০

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে সিলেট মহানগর মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ডের মানববন্ধন

দূর্বৃত্তদের কর্তৃক কুষ্টিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মানাধীন ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে ও মূলহোতাদের দ্রুত গ্রেফতারে দাবীতে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে সোমবার সকাল ১১টায় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সিলেট মহানগর ও সন্তান কমান্ড মহানগর শাখার উদ্যোগে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মুক্তিযোদ্ধা সংসদ সিলেট মহানগর ইউনিটের সাবেক কমান্ডার ভবতোষ রায় বর্মণ রানার সভাপতিত্বে ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সিলেট মহানগরের সভাপতি ও ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুর রহমান পাপ্পুর পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট মহানগর ইউনিট কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার ও সিলেট মহানগর আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি, সাবেক কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা মো: আব্দুল খালিক, বিশেষ অতিথির বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান, সিরাজুল ইসলাম, মো. সিরাজ মিয়া ছুনু, আব্দুল হান্নান, মঈন উদ্দিন, শাহ আনিস আলী, মো. আলী নূর, হাবিবুর রহমান, ওহির মিয়া, টেনাই উল্লাহ আব্দুর রহিম।

এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সিলেট মহানগর মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সদস্য ও ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুস সালাম ফারুক, শ্যামল দেবনাথ, মো. মিজানুর রহমান, আব্দুল হান্নান, মো. আনোয়ার হোসাইন, শামসুল ইসলাম, বদরুল ইসলাম, অধর সিং প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, সর্ব কালের সর্ব শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুরর রহমানের ভাস্কর্য ভাংচুর যারা করেছে তারা দেশের শত্রু, জাতির শত্রু। স্বাধীনতা বিরোধী চক্র দেশকে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করার জন্য এ ধরণের জঘন্যমূলক অপরাধ করে যাচ্ছে। দেশ যখন একের পর এক উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে টিক তখনই পরাজিত শত্রুরা বিভিন্ন ধরণের ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। যেহেতু বঙ্গবন্ধুর শত বার্ষিকী চলছে তাই এটাকে বাধা সৃষ্টি করতে তারা একের পর এক ষড়যন্ত্র করে যাচ্ছে। যারা ভাস্কর্য ভাংচুর করেছে তাদের মূলহোতাদের দ্রুত গ্রেফতারের দাবী জানান মানববন্ধন থেকে বক্তারা।

এ সংক্রান্ত আরও সংবাদ