সাম্প্রতিক সংবাদ

সিলেটের মৎস্যজীবী লীগের প্রস্তাবিত কমিটির তালিকা কেন্দ্রীয় দফতরে

প্রকাশিত: ১১:৫০ অপরাহ্ণ, নভেম্বর ২২, ২০২০

সিলেটের মৎস্যজীবী লীগের প্রস্তাবিত কমিটির তালিকা কেন্দ্রীয় দফতরে

সিলেট জেলা ও মহানগর আওয়ামী মৎস্যজীবী লীগের প্রস্তাবিত কমিটি বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় দফতরে জমা দেওয়া হয়েছে। রোববার (২২ নভেম্বর) সন্ধ্যায় ঢাকার বঙ্গবন্ধু এভিনিউয়ে সংগঠনের কার্যালয়ে এই কমিটি জমা দেন সিলেট জেলা ও মহানগর মৎস্যজীবী লীগের নেতৃবৃন্দ।
কেন্দ্রীয় কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা সাইদুর রহমান ও সাধারণ সম্পাদক লায়ন শেখ আজগর লস্করের কাছে ফুল দিয়ে সিলেট জেলা ও মহানগর আওয়ামী মৎস্যজীবী লীগের প্রস্তাবিত কমিটির তালিকা প্রদান করা হয়।
সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন ও সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেনের সুপারিশক্রমে এই কমিটির তালিকা জমা দেওয়া হয়েছে বলে জানিয়েছেন সিলেটের নেতৃবৃন্দ। কমিটি জমা নেওয়ার প্রাক্কালে আয়োজিত অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক লায়ন শেখ আজগর লস্কর বলেন, সিলেটের আওয়ামী মৎস্যজীবী লীগের কমিটিতে যাতে প্রকৃত মৎস্যজীবীরা স্থান পান সেদিকে লক্ষ্য রাখতে হবে। তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মৎস্যজীবীদের জীবনমান উন্নয়নে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছিলেন। বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে এবং স্বপ্ন পূরণে মৎস্যজীবী লীগের নেতাকর্মীদের বলিষ্ট ভূমিকা পালন করতে হবে।
কমিটির নামের তালিকা জমা দেওয়ার সময় সিলেটের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, এডভোকেট আব্দুল মালিক, আব্দুস সাত্তার, মো. শাহীন আহমদ, সালেহ আহমদ, আতাউর রহমান বাচ্চু, আফজল হোসেন, সোহাগ আহমদ, আব্দুল কাইয়ুম হীরা মিয়া, নুরুল ইসলাম, ইসমাইল আলী মেম্বার, সেলিম আহমদ, মঈন উদ্দিন, জমিরুল ইসলাম বাবলু, আদিল আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ