প্রয়াত কামরানের স্মরণে ও আক্রান্তদের সুস্থ্যতায় আমরা মুক্তিযোদ্ধার সন্তানের দোয়া মাহফিল

প্রকাশিত: ৩:৩৫ অপরাহ্ণ, জুন ১৬, ২০২০

প্রয়াত কামরানের স্মরণে ও আক্রান্তদের সুস্থ্যতায় আমরা মুক্তিযোদ্ধার সন্তানের দোয়া মাহফিল

সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র ও আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সদস্য বদরউদ্দিন আহমদ কামরানের স্মরণে এবং বাংলাদেশ সহ বিশ্বে করোনায় আক্রান্তদের সুস্থ্যতা কামনায় আমরা মুক্তিযোদ্ধার সন্তান সিলেট জেলা কমিটির উদ্যোগে এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১৬ জুন মঙ্গলবার বাদ যোহর হযরত শাহজালাল (রহ.) এর মাজার মসজিদ প্রাঙ্গনে এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে সাবেক মেয়র কামরানের বিদেহী আত্মার শান্তি কামনা এবং করোনায় আক্রান্ত দেশের সহ সমস্ত বিশ্বের মানুষকে যেন মহান রাব্বুল আল আমিন রোগমুক্ত করেন এই দোয়া করা হয়। পাশাপাশি যারা সুস্থ্য হয়েছেন তারা যেন সুস্থ্য থাকেন এবং যারা করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন তাদের রুহের শান্তি কামনা করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, আমরা মুক্তিযোদ্ধার সন্তান সিলেট জেলা কমিটির সভাপতি সৈয়দ আবু ফাহিম আজাদ সুমন, সহ সভাপতি দেওয়ান মো. মঞ্জুর আহসান মিশু, আবু সাঈদ, মোহাম্মদ জাকারিয়া খালেদ, মাহফুজ আহমদ রাজু, রুবেল আহমদ, শামীম আহমদ, সাধারণ সম্পাদক এন. এম. ময়না মিয়া, সহ সাধারণ সম্পাদক সায়েল আহমদ, আব্দাল মিয়া, সহ সাংগঠনিক সম্পাদক জাহেদ আহমদ, দেলোয়ার হোসাইন, অর্থ সম্পাদক শাহরিয়ার চৌধুরী, শ্রম ও জনশক্তি সম্পাদক ফারুক হোসেন, সমাজ কল্যাণ সম্পাদক দুলাল আহমদ, সাংস্কৃতিক সম্পাদক সাব্বির আহমদ সাদি, ক্রীড়া সম্পাদক রাজিব আহমদ, শিল্প ও বাণিজ্য সম্পাদক রেজাউল করিম রাজন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মুহিব আহমদ, সমবায় সম্পাদক আপন আহমদ, যোদ্ধাহত শহীদ মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আব্বাস উদ্দিন, প্রচার সম্পাদক সাগর আহমদ, সদস্য মাহবুবুল হক শিমুল, তাজুল ইসলাম মুহিত, রুহেল আহমদ, সোহেল আহমদ, জহির উদ্দিন, আতিকুর রহমান, মোহাম্মদ শের আলী, মো. শাহ আলম মিয়া, আব্দুল মালিক, সম্রাট শাহ জাহান প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ