চা শ্রমিকদের পাশে আলম খান মুক্তি

প্রকাশিত: ৪:২৮ অপরাহ্ণ, এপ্রিল ৪, ২০২০

চা শ্রমিকদের পাশে আলম খান মুক্তি

‘সততাই শক্তি, মানবতাই মুক্তি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে চা শ্রমিকদের মাঝে নিজ উদ্যোগে মাস্ক ও সাবান বিতরণ করেছেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি। ৪ এপ্রিল শনিবার দুপুর ১২টায় সিলেট সদর উপজেলার লাক্কাতুরা চা-বাগানের চা শ্রমিকদের মাঝে এই মাস্ক ও সাবান বিতরণ করেন তিনি।
মাস্ক ও সাবান বিতরণকালে তিনি বলেন, বর্তমান সময়ে করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক ও সাবান খুবই প্রয়োজন। আতঙ্ক না ছড়িয়ে, সচেতন হন। সচেতনতাই আমাদের রক্ষা করতে পারে এই করোনা ভাইরাস থেকে। এই কঠিন সময়ে যুদ্ধে বিজয় নিশ্চিত করার জন্য সবাইকে ঘরে থাকার আহ্বান জানান তিনি। তিনি বলেন, সমাজের অসহায় ও দরিদ্র চা-শ্রমিকরা সমাজের অত্যন্ত অবহেলিত মানুষ। তাদেরকে কেউ সময়মতো দেখে না। সমাজে অনেক অসহায় ও দরিদ্রদের বিভিন্ন প্রয়োজনীয় জিনিসপত্র দিয়ে সাহায্য করা হচ্ছে, কিন্তু লাক্কাতুরা চা শ্রমিকদের পাঁশে এখনো কেউ দাঁড়ায়নি। তিনি বলেন, চা শ্রমিকরা সামান্য সাবান ও মাস্ক পেয়ে ভীষণ খুশি তারা। অন্যান্য প্রয়োজনীয় জিনিসপত্র পেলে তারা আরো ভালো হতো। তিনি সমাজের বিত্তশালীদের এসব চা শ্রমিকদের সাহায্যে এগিয়ে আসার আহ্বান জানান।
মাস্ক ও সাবান বিতরণকালে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর যুবলীগ নেতা মো. আফজল হোসেন, এমদাদ হোসেন ইমু, আকিল আহমদ সহ অন্যান্য যুবলীগের নেতৃবৃন্দরাও উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ