সাম্প্রতিক সংবাদ

মোহনপুর ইউনিয়নকে ডিজিটাল ইউপি গড়তে চান সোহেল মিয়া

প্রকাশিত: ৭:১৭ অপরাহ্ণ, জানুয়ারি ১৮, ২০২১

মোহনপুর ইউনিয়নকে ডিজিটাল ইউপি গড়তে চান সোহেল মিয়া

সুনামগঞ্জ সদর উপজেলার মোহনপুর ইঊনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে সরকার দলের সম্ভাব্য প্রার্থী মো. সোহেল মিয়া। দীর্ঘদিন ধরে সূখে-দুঃখে ইউনিয়ন বাসীর পাশেই রয়েছেন।

তিনি পেশায় একজন রাজনীতিবিদ ও সমাজসেবক এবং সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক ছাত্র বিষয়ক সম্পাদক, বর্তমান যুবলীগ নেতা এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে পদও অলংকৃত করে আছেন।

ইউনিয়নবাসীর আর্থসামাজিক উন্নয়নের ব্রত নিয়ে দীর্ঘ ক’বছর ধরে কাজ করে যাচ্ছেন। গরীব দুঃখী মানুষের সেবায় আত্মনিবেদিত তরুণ এই রাজনীতিবিদ ও সমাজসেবক ইতোমধ্যে ইউনিয়নের ছোট-বড় সকলের মণিকোটায় স্থান করে নিয়েছেন তিনি। সুনামগঞ্জ সদরের মোহনপুর ইউনিয়নকে একটি ডিজিটাল ইউনিয়নে রূপান্তর ও ইউনিয়নে প্রতিটি এলাকায় স্বাস্থ্য, শিক্ষা, রাস্তাঘাট, খেলাধুলা ও পিছিয়ে পড়া মোহনপুর ইউনিয়নকে উন্নয়নে ঐক্যবদ্ধ হয়ে এগিয়ে নিতে চান। ইউনিয়ন বাসীকে সিসি ক্যামেরা আওতায় এনে জননিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্য নিয়ে তিনি আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী বলে জানিয়েছেন। সোমবার ইউনিয়নের বিভিন্ন স্থানে তিনি নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করবেন এমন আভাস নিয়ে মতবিনিময় করছেন। পাশাপাশি তিনি বিগত কয়েকদিন আগে মুড়ারবন সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে কয়েকটি গ্রামের মানুষের সাথে মতবিনিময় সভা কৌশল বিনিময় করেন। ইউনিয়নে বিভিন্ন মানুষের সাথে আলাপ চারিতায় তিনি তার এ অভিপ্রায় ব্যক্ত করেন। এলাকার লোকজন তাকে চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার জন্য অকুণ্ঠ সমর্থন জানান।

এ সংক্রান্ত আরও সংবাদ