সাম্প্রতিক সংবাদ

যুবলীগের সিলেট বিভাগের দায়িত্ব প্রাপ্ত রফিকুল ও রেজাউলকে মহানগর যুবলীগের অভিনন্দন ও শুভেচ্ছা

প্রকাশিত: ১২:৪০ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৪, ২০২১

যুবলীগের সিলেট বিভাগের দায়িত্ব প্রাপ্ত  রফিকুল ও রেজাউলকে মহানগর যুবলীগের অভিনন্দন ও শুভেচ্ছা

সিলেট বিভাগের দায়িত্ব প্রাপ্ত নেতৃবৃন্দকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক কার্যক্রমকে আরো গতিশীল ও শক্তিশালী করার লক্ষ্যে যুবলীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মো. রফিকুল আলম সৈকত জোয়ার্দ্দার ও সাংগঠনিক সম্পাদক প্রফেসর ড. মো. রেজাউল কবির কে সিলেট বিভাগের দায়িত্ব দেয়া হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টায় প্রেসিডিয়াম সদস্যদের ভার্চুয়ালি সভায় এই দায়িত্ব বণ্টন করা হয়।

গ্রহনযোগ্য কমিটি গঠন, তৃণমূল পর্যায়ে সাংগঠনিক ভাবে যুবলীগকে এগিয়ে নিয়ে যাওয়া এবং যুবলীগকে ঐক্যবদ্ধ করে গড়ে তুলা ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে যুবলীগকে প্রস্তুতিকরণে কাজ করবেন দায়িত্বপ্রাপ্ত নেতারা।

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সভাপতিত্বে অনুষ্ঠানে অংশ নেন সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল সভায় অংশ নেন।

ভার্চুয়াল সভায় সাংগঠনিক বিভাগের দায়িত্ব বন্টণসহ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপন সংক্রান্ত কর্মসূচি প্রণয়ন কমিটি, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রকাশনা-পুস্তিকা-বুকলেট প্রকাশ সংক্রান্ত কমিটি, বাজেট প্রণয়ন কমিটি গঠনসহ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়।

আলোকিত সিলেটের সাথে আলাপ কালে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন সিলেট বিভাগের দায়িত্ব প্রাপ্ত নেতৃবৃন্দের আমরা সিলেট মহানগর যুবলীগের পক্ষথেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই এবং সাংগঠনিক দায়িত্ব প্রাপ্ত নেতৃবৃন্দের সহযোগিতায় সফল রাষ্ট্র নায়ক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী ও সাংগঠনিক ভাবে মহানগর যুবলীগকে এগিয়ে নিয়ে যাওয়া ও জাতির পিতার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে মহানগর যুবলীগ ঐক্যব্ধ্য ভাবে কাজ করে যাবো। তিনি আরো বলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সংগ্রামী চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও বিপ্লবী সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের দিক নির্দেশনায় আমরা সিলেট মহানগর যুবলীগ ঐক্যবদ্ধ আছি।

উল্লেখ্য: গত ২০১৯ সালের ২৭ জুলাই সম্মেলনের মাধ্যমে সিলেট মহানগর যুবলীগের কমিটি গঠন করা হয়। মহানগর যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে কাউন্সিলরদের গোপন বিপুল ভোটের মাধ্যমে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার নির্বাচিত হন।

এ সংক্রান্ত আরও সংবাদ