সাম্প্রতিক সংবাদ

বাংলাদেশ প্যারামেডিকেল ডাক্তার এসোসিয়েশন সিলেট বিভাগের আলোচনা সভা

প্রকাশিত: ৫:৪৭ অপরাহ্ণ, জানুয়ারি ১০, ২০২১

বাংলাদেশ প্যারামেডিকেল ডাক্তার এসোসিয়েশন সিলেট বিভাগের আলোচনা সভা

বাংলাদেশ প্যারামেডিকেল ডাক্তার এসোসিয়েশন (বিপিডিএ) সিলেট বিভাগীয় আহ্বায়ক কমিটির উদ্যোগে এক আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শনিবার (৯ জানুয়ারি) সকাল ১১টায় সিলেট নগরীর শাহী ঈদগাস্থ একটি অভিজাত রেস্টুরেন্টের কনফারেন্স হলে এই অনুষ্ঠান সম্পন্ন হয়।
বাংলাদেশ প্যারামেডিকেল ডাক্তার এসোসিয়েশন (বিপিডিএ)’র সিলেট বিভাগীয় আহ্বায়ক বিপিডিএ ডাক্তার নান্টু দেবনাথের সভাপতিত্বে ও সদস্য সচিব বিপিডিএ ডাক্তার সুমন কান্তি ধর এবং বিপিডিএ ডাক্তার আলম আহমদের যৌথ সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও সিলেট বিভাগের প্রধান সমন্বয়কারী বিপিডিএ ডাক্তার কে. এম. এম. আলী আকবর, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় নির্বাহী কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক বিপিডিএ ডাক্তার মাওলানা মো. নাসির উদ্দিন।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সিলেট বিভাগের যুগ্ম আহ্বায়ক বিপিডিএ ডা. জুবায়ের আহমদ জুবেল, যুগ্ম আহ্বায়ক বিপিডিএ ডাক্তার মো. নজরুল ইসলাম খোকন, বিপিডিএ ডা. শেখর দত্ত পুলক, সদস্য বিপিডিএ ডা. আব্দুল জলিল, বিপিডিএ ডা. মো. তারেকুজ্জামান, বিপিডিএ ডা. মো. আব্দুস সালাম। এছাড়াও ৭০/৮০জন বিপিডিএ ডাক্তারগণ উপস্থিত ছিলেন।
আলোচনা সভায় বক্তারা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দশ্যে বলেন, আপনি দেশের জনগণের অভিভাবক। আপনি জনগণের সকল আশা-আখাঙ্কার প্রতীক। বক্তারা বলেন, চাকরি বা বেতন নয়, সামাজিক মর্যাদাসহ, পেশাগত স্বীকৃতি চাই। আমাদের সকল ডিপ্লোমা প্যারামেডিক্স ও পল্লী চিকিৎসকের একটাই দাবি রাষ্ট্রীয় স্বীকৃতি ও সামাজিক মর্যাদা। বক্তারা বলেন, এ ব্যাপারে মাননীয় প্রধানমন্ত্রী একটু সু-নজর দিলে আমাদের এই দাবি বাস্তবায়নে আর বাধা থাকবে না। তাই বক্তারা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সু-দৃষ্টি কামনা করেছেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন বাংলাদেশ প্যারামেডিকেল ডাক্তার এসোসিয়েশন (বিপিডিএ) সিলেট বিভাগীয় কমিটির নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ