বিশ্বনাথের দশঘর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী সমছু মিয়ার নির্বাচনী জনসভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১১:১৭ অপরাহ্ণ, অক্টোবর ২৫, ২০২০

বিশ্বনাথের দশঘর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী সমছু মিয়ার নির্বাচনী জনসভা অনুষ্ঠিত

সিলেটের বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়ন পরিষদ আসন্ন নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব সমছু মিয়া লয়লুছ এর ‘ঘোড়া প্রতীকের’ সমর্থনে স্থানীয় পিরের বাজারে নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে।
বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব সমছু মিয়া লয়লুছ বলেন, আমি প্রবাস জীবনের সমাপ্তি দিয়ে নির্বাচনে এসেছি দশঘর এলাকাবাসীর সেবা করার জন্য। জীবনের শেষ সময়টুকু দিয়ে আমি এলাকার মানুষের জন্য আমি ন্যায় প্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করে যেতে চাই। আমি নির্বাচিত হলে দশঘর ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে রূপান্তরিত করব ইনশাআল্লাহ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ সালমান আহমদ।
হোসেন মাহমুদের উপস্থাপনায় বক্তব্য রাখেন, ৩নং ওয়ার্ডের গয়াছ মিয়া, ২নং ওয়ার্ডের লিবাছ মিয়া, ৫নং ওয়ার্ডের মাওলানা সিরাজুল ইসলাম, ৭নং ওয়ার্ডের মাওলানা সাদিকুর রহমান, ৯নং ওয়ার্ডের লাল মিয়া, ৬নং ওয়ার্ডের জাহাঙ্গীর আলম, দেমাসাধ দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদুল হাসান, আজম আলী, সৈয়দ মাসুদ আলী, আকদ্দুছ আলী, রিহাব আহমদ হেলাল সহ ১ থেকে ৯নং ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ